• ঢাকা
  • শুক্রবার, ১৬ আগস্ট, ২০২৪, ১ ভাদ্র ১৪৩১, ১১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অনন্ত-রাধিকার বিয়েতে মঞ্চ কাঁপাবেন জাস্টিন বিবার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৪, ২০২৪, ০৪:৫৭ পিএম
অনন্ত-রাধিকার বিয়েতে মঞ্চ কাঁপাবেন জাস্টিন বিবার
অনন্ত-রাধিকা-পপ তারকা জাস্টিন বিবার। ছবি: সংগৃহীত

আগামী ১২ জুলাই সাত পাকে বাঁধা পড়বেন ভারতের ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট । এরইমধ্যে মুম্বাইয়ে শুরু হয়েছে বিয়ের শেষ পর্যায়ের অনুষ্ঠান। আগামীকাল 𝓀শুক্রবার জমকালো আয়েজনে হবে অনন্ত-রাধিকার সঙ্গীত অনুষ্ঠান। সেখানে 🐻সঙ্গীতের মঞ্চ কাঁপাবেন জনপ্রিয় পপ তারকা জাস্টিন বিবার।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, অনন্ত-রাধিকার সঙ্গীত অনুষ্ঠানে পারফর্ম করতে আজ বৃহস্পতিবার মুম্বাইয়ে পৌঁছেছেন জনপ্রিয় পপতারকা জাস্টিন বিবার। এরইমধ্যে পপতারকার মুম্বাইয়ে আসার বিভিন্ন ছবি-ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।
জানা যায়, ছেলের বিয়েতে এবার জাস্টিন বিবারকে গান করার জন্য মুকেশ আম্বানিকে গুনতে হয়েছে ১০ মিলিয়ন ডলার যা বাংলাদেশী মুদ্রায় প্রায় ১১৭ কোটি ꧋টাকা। এর আগে, গেল মার্চে ভার﷽তের জামনগরে অনুষ্ঠিত গ্র্যান্ড প্রি-ওয়েডিং সেলিব্রেশনে পারফর্ম করেছিলেন রিহানা, দিলজিৎ দোসাঞ্জ, শাহরুখ খান, সালমান খান, আমির খান ও অক্ষয় কুমাররা।

উল্লেখ্য, আগামী ১২ জুলাই মুম্বাইতে হিন্দু বৈদিক মতে গাঁটছড়া বাঁধবেন অনন্ত-রাধিকা। জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে তাদের বিয়ে হবে বলে জানা গেছে। বিয়ের পরদিন শুভ আশীর্বাদ। তার পরের দিন মঙ্গল উৎসব অর্থাৎ ওয়েডিং রিসেপশনের আয়োজন করা হয়েছে। প্রত্যেকটি অনুষ্ঠানই জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে আয়োজন করা হবে।&nb🌱sp;

Link copied!