• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


২০২৫ সালে বিয়ে করবে জেবা জান্নাত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৫, ২০২৩, ০২:৩৬ পিএম
২০২৫ সালে বিয়ে করবে জেবা জান্নাত

বর্তমানে ছোট পর্দার আলোচিত অভিনেত্রী জেবা জান্নাত। টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডির🥂েক্টরস গিল্ডের দেওয়া নিষেধাজ্ঞার পরে এই ইস্যুতে আরও আলোচনাতে এসেছেন তিনি। সম্প্রতি নিজের বিয়ের খব😼রে মুখ খুলেছেন নবাগত এই অভিনেত্রী।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের ঈদ আয়োজন টকশোতে অতিথি হিসেবে হাজির হন জেবা। সেসময় ব্যক্তিজীবন ও বিভিন্ন বিষয় নিয়েꦬ কথা বলেন তিনি।

এ সময় বিয়ে প্রসঙ্গে জেবা বলেন, ‘‘২০২৫ সালে বিয়ে করব। কিন্তু এখনো ছেলে🦹 ঠিক করা হয়নি। এরমধ্যে যদি ভালো কাউকে পেয়ে যাই কিংবা বাবা-মা সিলেক্ট করে তাহলে বিয়ে করে ফেলব।’’

বাবা-মায়ের পছন্দ 𒆙করা ছেলে কি হ্যাপি রাখতে পারবে? এমন প্রশ্নের উত্তরে এ অভিনেত্রী বলেন, ‘‘আমার পছন্দ করা ছেলে যে আমাকে হ্যাপি রাখতে পারবে তার গ্যা𒉰রান্টি কী? তাছাড়া বাবা-মা পছন্দ করলে যাচাই করার সুযোগ থাকে। আমি যেটা এক বছরে যাচাই করব, বাবা-মা সেটা একদিনে করবে। এ ক্ষেত্রে বিয়ের পর কোনো ঝামেলা হলে তো অন্তত বাবা-মাকে বলতে পারব। কিন্তু নিজে পছন্দ করে বিয়ে করার পর ঝামেলা হলে কাকে বলব?’’

সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে পরিচিতি পাওয়া জেবা জান্নাতকে জয়নাল হাজারির ফেসবুক টকশোতে প্রথমবারের মত দেখা গিয়েছিল। এরপরে টেলিভিশন নাটক কাজ করা শুরু করেন তিনি।
 

Link copied!