• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ট্রেলারে বাজিমাত করল ‘অন্তর্জাল’


মেজবা রহমান
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৩, ০৭:১০ পিএম
ট্রেলারে বাজিমাত করল ‘অন্তর্জাল’
‘অন্তর্জাল’ সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

ঢালিউড সিনেমার মান 🉐দিনদিন বৃদ্ধি পাচ্ছে, এ বিষয়ে এখন কোনো সন্দেহ নেই। গেল ঈদুল আজহাতে প্রেক্ষাগৃহের তথ্য এমন কথায় বলছꩵে। এবার সেই ধারাতেই মুক্তি পেতে যাচ্ছে দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার সিনেমা ‍‍‘অন্তর্জাল’। তবে, সিনেমাটি মুক্তির আগেই ট্রেলার দিয়েই দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছে।

রবিবার (৩ সেপ্টেম্বর) রাজধানীর একটি অভি☂জাত হোটেলে সংবাদ সম্মেলন করে প্রকাশ করা হয় ‘অন্তর্জাল’ সিনেমার ট্রেলার। সেই সঙ্গে ঘোষণা করা হয় সিনেমাটি মুক্তির নতুন তারিখ।

প্রকাশ পাওয়া ৩ মিনিটের ট্রেলারে সিনেমার কিছু ঝলকে দেখা গেছে আধুনিক প্রযুক্তি আর নির্মাণশৈলীর ছোঁয়া, আর মুগ্ধতা ছড়িয়েছেন এই স💙ময়ের আলোচিত তারকারা। সিনেমাতে প্রিয়ম চরিত্রে অভিনয় করেছেন সুনেরাহ বিনতে কামাল। যে কিনা মেধাবী ও পরিশ্রমী রোবট ইঞ্জিনিয়ার। এছাড়াও হ্যাকার চরিত্রে রয়েছেন জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। এবিএম সুমনকে পুলিশের চরিত্রে দেখা গেছে, যে কিনা সিয়ামকে খুজে বেড়াচ্ছেন। বিদ্যা সিনহা মিমকে সুপার কোপের ভূমিকায় দেখা গেছে। ট্রেলার প্রকাশের পরপরই নেটিজেনরা ট্রেলারটি শেয়ার দেওয়ার পাশাপাশি শুভেচ্ছা জানাচ্ছেন।  

এর ⭕আগে দুই বার দেশের প্রথম স🌱াইবার ক্রাইম থ্রিলার সিনেমা ‍‍‘অন্তর্জাল’ মুক্তি পাওয়ার কথা থাকলেও তা আলোর মুখ দেখেনি। অবশেষে  আগামী ২২ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তি পাচ্ছে বলে জানানো হয়েছে।

‘অন্তর্জাল’ সিনেমার গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত এই꧅ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। এতে সময়ের আলোচিত ব্যান্ড চিরকুট,꧅ অ্যাশেজের গান রয়েছে। এর সঙ্গীতায়োজনে ছিলেন ইমন চৌধুরী ও অ্যাপাইরাস। গান লিখেছেন গীতিকার রাসেল মাহমুদ। 

ইন্টা🐎রনেটের রহস্যময় দুনিয়ার জাল আর চাল নিয়ে নির্মিত বাংলাদেশের প্রথম সাইবার অ্যাকশন থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’। এর প্রধান চরিত্রগুলোতে অভিনয় করেছন সিয়াম আহমেদ,꧟ বিদ্যা সিনহা মিম, এবিএম সুমন, সুনেরাহ বিনতে কামালসহ অনেকে। 

এ🐓র আগে রাজধানীর বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে দেশের আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহম্মেদ পলক সবাইকে  ‘অন্তর্জাল’ সিনেমা দেখার  আমন্ত্রণ জানান। 

Link copied!