• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘ছেলের জন্য হলেও সবকিছু ঠিকঠাক করে নিতে চাই’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৩, ০১:০২ পিএম
‘ছেলের জন্য হলেও সবকিছু ঠিকঠাক করে নিতে চাই’
রাজ-পরীমনি-রাজ্য, ছবি: সংগৃহীত

‘ছেলের জন্য হলেও সবকিছু ঠিকঠাক করে নিতে চাই। তাকে এক🔯টা সুন্দর জীবন উপহার দিতে চাই’ বলে জানিয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেতা শরিফুল রাজ। সম্প্রতি মান-অভিমান ভুলে আবারও এক হলেন তারকা দম্পতি রাজ-পরীমনি। পুত্র শাহীম মুহাম্মদ রাজ্যর জন্মদিন পালন করতে একসঙ্গে🐬 দেখা যায় তাদের।

বুধবার (১৬ আগস্ট) রাতে পরীমনি-রাজের সন্তানের প্রথম জন♉্মদিন উদযাপন করে টিএম ফিল্মস। এসময় উপস্থিত ছিলেন গায়ক, সুরকার, সংগীত পরিচালক ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস ও তার স্ত্রী টিএম ফিল্মসের চেয়ারপারসন ফারজানা মুন্নি।

সেখানে সন্তানকে নিয়ে হাজির হয়েছিলেন রাজ-পরীমনি। সময়টা বেশ উপভোগ করেছে🦂ন এই দম্পতি। নিজের ফেসবুক༺ পেজে পরীমনি-শরিফুল রাজের বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন তাপস।

এমন ছবি দেখে ভক্♓তদের মনে প্রশ্ন জেগেছে, ত🐟বে কি অভিমান ভুলে এক হয়েছেন এই তারকা দম্পতি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শরিফুল রাজ বলেন, “পরী সবকিছু ছেড়ে সন্♊তানকে নিয়ে জন্মদিন উদযাপন করছে এটাই আমার জন্য আনন্দের। আমি জীবনে আর কোনো ঝামেলা মোকাবেলা করতে চাই না। ছেলের জন্য হলেও সবকিছু ঠিকঠাক করে নিতে চাই। তাকে একটা সুন্দর জীবন উপহার দিতে চাই।”

পরীমনির স্বামী আ𝔍রও বলেন, “আমি পরীকে বিয়ে করেছি, বউয়ের সঙ্গেই সম্পর্কটা আগে। পরে সন্তানের সঙ্গে।”

এর আগে গত ২০ মে পরীমনিকে রেখে নিজের সব জিনিসপত্র নিয়ে বাসা থেকে বেরিয়ে আসেন রাজ। এরপর ২৯ মে দিবাগত রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হয়। তারপ𒆙র থেকে দুজনের সম্পর্কে অবনতি ঘটতে থাকে।

 

 

Link copied!