• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আমি পলিটিক্সের শিকার, অভিনয় প্রসঙ্গে পূর্ণিমা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১২, ২০২৩, ০৯:৩৪ পিএম
আমি পলিটিক্সের শিকার, অভিনয় প্রসঙ্গে পূর্ণিমা
ছবি : সংগৃহীত

ঢালিউডের এক সময়ের জনপ্রিয় মডেল অভি🐻নেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। দীর্ঘদিন ধরেই অভিনয় ♚থেকে দূরে রয়েছেন তিনি। বিরতি দিয়ে মাঝে তিনটি সিনেমায় কাজ করলেও সেগুলো মুক্তির প্রহর গুণছে।

পূর্ণিমার অভিনয়ে কম উপস্থিতি থাকলেও মাঝে মধ্যেই উপস্থাপনায় দেখা যায়। তারই ধারাবাহিকতায় এবারও জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিতরণ অনুষ্ঠান উপস্থাপন𒉰া করছেন তিনি।

সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়ে পূর্ণিমা জানিয়েছেন, চলচ্চিত্র অঙ্গনের🃏 পলিটিক্সের কারণে অনেক সিনেমা থেকে বাদ পড়েছিলেন তিনি।

এ প্রসঙ্গে পূর্ণিমা বলেন, “এখন তো চলচ্চিত্র অনেক কমে এসেছে। অনেক শিল্পী ঘরে বসে গেছেন। অনেকেই পলিটিক্সের কারণে সিনেমার কাজ পাচ্ছেন না। আমিও সেই একই পলি𝄹টিক্সের শিকার। অনেক সিনেমা থেকেই কোনো কারণ ছাড়াই বাদ পড়েছি। পলিটিক্স ছিল বলেই এসব হয়েছে। এখন এফডিসিও ছোট হয়ে আসছে।”

দর্শক চাহিদা থাকলেও বড়পর্দায় এখন নিয়মিত নন পূর্ণিমা। কিন্তু কেন? এমন প্রশ্নে নায়িকার ভাষ্য, “বর্তমানে বড়পর্দায় যে সিনেমাগুলো 💃হচ্ছে, সে অনুযায়ী আমি যেমন চরিত্রে অভিনয় করতে চাচ্ছি। সে রকম অফার আসছে না। এজন্যই কাজের পরিমাণ কমে গেছে।”

ওটিটি প্ল্যাটফর্মে কাজ করা প্রসঙ্গে পূর্ণিমা বলেন’ “কিছু গল্প আছে, যেখানে হয়তো কিছু আপত্তিকর দৃশ্য অভিনয় করতে হবে। কিন্তু ব্যক্তিগতভাবে আমি কোনো আপত্তিকর দৃশ্যে কাজ করতে পারব না। ওটিটিতে যেহেতু সেন্সরের কিছু নেই, দেখা গেল ওই গল্পের ꦰজন্য দৃশ্যটা খুবই জরুরি ছিল। এমন সব গল্প আমাকে ফিরিয়ে দিতে হচ্ছে। পরে হয়তো আরও ভালো কোনো অভিনেত্রীকে তারা নিয়ে নিচ্ছে। এ কারণে আমি মনে করি, এটা আমারই ব্যক্তিগত সমস্যা।”

বর্তমানে ‍পূর্ণিমা অভিনীত মুক্তির অপেক্ষায় আছে সরকারি অꦍনুদানে ছটকুജ আহমেদ পরিচালিত ‘আহারে জীবন’। সিনেমাতে তার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস আহমেদ।

এছাড়াও নির্মাণাধীন রয়েছে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত দুইটি সিনেমা ‘গাঙচিল’ ও ‘জ্যাম’। দ൲ীর্ঘদিন ধরেই সিনেমা দুটির কাজ থমকে আছে। একটিতে তার বিপরীতে আছেন ফেরদৌস, আরেকটিতে আরিফিন শুভ।

Link copied!