• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পাইরেসির কবলে ‘হুব্বা’, আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৪, ০২:৫০ পিএম
পাইরেসির কবলে ‘হুব্বা’, আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে
সংবাদ সম্মেলনে মোশাররফ করিম। ছবি সংগৃহীত

বাংলাদেশ🦩 ও কলকাতায় শুক্রবার (১৯ জানুয়ারি) মুক্ত🔴ি পেয়েছে মোশাররফ করিম অভিনীত সিনেমা ‘হুব্বা’। মুক্তির পর থেকেই প্রশংসা পাচ্ছে সিনেমাটি।  ব্রাত্য বসু সিনেমাটি পরিচালনা করেছেন। ইতিমধ্যে প্রশংসায় ভাসছে ছবিটি। সামাজিক যোগাযোগমাধ্যমেও সিনেমাটি নিয়ে আলোচনা হচ্ছে।

দেশের পাশাপাশি কলকাতার সিনেমা হলেও এটি হাউসফুল যাচ্ছে। তবে এত কিছুর পরও একটি কঠিন চ্যালেঞ্জের মুখে পড়েছে সিনেমাটি। কারণ, পাইরেসির কবলে পড়েছে ‘হুব্বা’। বেশ কিছু ফেসবুক পেজ, ইউটিউব চ্ಌযানেল ও ওয়েবসাইটে ছড়িয়ে পড়েছে সিনেমাটির পাইরেটেড কপি। ফেসবুকের বিভিন্ন গ্রুপে চলছে সিনেমাটির এইচডি লিংক নিয়ে নানা পোস্ট।

বিষয়টি নিয়ে গণমাধ্যমে সিনেমাটির আমদানিকারক প্রতিষ্ঠানের কর্ণধার আবদুল আজিজ বলেন, ‘বাংলাদেশ ও ভারতে আইনি ব্যবস্থা﷽ নেওয়া হচ্ছে। এরই মধ্যে বেশ কিছু সাইট থেকে এটি নামানো হয়েছে। আশা করি, দ্রুতই সব জায়গা থেকে পাইরেটেড কপি নামানো হবে। আমাদের টিম কাজ করছে।’

সিনেমাটি দেশের ৬৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। কলকাতায় এটি মোশাররফꦡ করিমের দ্বিতীয় ছবি। এ সিনেমায় মোশাররফ করিমকে দেখা গেছে গ্যাংস্টার চরিত্রে। পশ্চিমবঙ্গের কুখ্যাত গ্যাংস্টার হুব্বা শ্যামলের জীবনের ঘটনাবলি নিয়ে নির্মিত হয়েছে ‘হুব্বা’।

 

Link copied!