• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘ফাইটার’ সিনেমায় অন্তরঙ্গ দৃশ্যে হৃতিক-দীপিকা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২৩, ০১:৩০ পিএম
‘ফাইটার’ সিনেমায় অন্তরঙ্গ দৃশ্যে হৃতিক-দীপিকা
‘ফাইটার’ সিনেমায় অন্তরঙ্গ দৃশ্যে হৃতিক-দীপিকা। ছবি: সংগৃহীত

প্রথমবারের মতো জুটি বেঁধে পর্দায় আসছেন বলিউডের হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন। ‘ফাইটার’ সিনেমায় দেখা যাবে এই জুটিকে। শুক্রবার (৮ ডিসেম্বর) প্রকাশ্যে এসেছে এই সিনেমার টিজাಞর। আর তা💛তেই সাড়া জাগিয়েছেন তারা।

প্রকাশ পাওয়া টিজারে বিমান বাহিনীর অফিসার চরিত্রে দীপিকা পাড়ুকোন, হৃতিক রোশন, অনিল কাপুরের লুক📖 প্রকা🤪শ্যে আসার পর এবার মাঝ আকাশের লড়াইয়ের ঝলক এল সামনে।

‘ফাইটার’কে ভারতের প্রথম অ্যারিয়েল অ্যাকশন ফিল্ম হিসেবে ঘোষণা করা হয়েছে, যার আভাস মিলেছে টিজারে বেশ কিছু জেট স্টান্টের দৃশ্যে। তবে সব ছাপিয়ে টিজারের আলোচনার কেন্দ্রবিন্দুতে হৃতিক-দীপিকার💫 অন্তরঙ্গ দৃশ্য। টিজারে তাদের দুজনকে ঠোঁটে-ঠোঁট রাখতে দেখা গেছে।

সিনেমায় হৃতিক অভিনয় করছেন স্কোয়াড্রন লিডার শমসের পাঠಞানিয়া ওরফে প্যাটির চরিত্রে। অনিল গ্রুপ ক্যাপ্ট🦂েন রাকেশ জয় সিং ওরফে রকি এবং দীপিকা স্কোয়াড্রন লিডার মিনাল রাঠোর ওরফে মিন্নির ভূমিকায় অভিনয় করছেন।

‘ফাইটার’ প্রযোজনা করেছে ‘ভায়াকম ১৮ মোশন পিকচার্স’। সিদ্ধার্থ আনন্দে🧸র সঙ্গে এর চিত্রনাট্য লিখেছেন সাবেক সেনা অফিসার রমন চিব। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে আগামী ২৫ জানুয়ারি। 

Link copied!