• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ছেলের বিয়েতে কত টাকা খরচ করলেন মুকেশ আম্বানি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৩, ২০২৪, ১০:৫৮ এএম
ছেলের বিয়েতে কত টাকা খরচ করলেন মুকেশ আম্বানি
ছবি : সংগৃহীত

ভারতের অন্যতম ধনী মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ে হয়ে গেল শুক্রবার (১২ জুলাই)। এই হাইভোল্টেজ বিয়ের অনুষ্ঠানে নজর রয়েছে গোটা বিশ্বের। সাত মাস ধরে চলছে বিয়ের অনুষ্ঠান। হলিউড-বলিউডের তারকা সমাবেশে এর আগে দুইবার প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানও হয়ে গেছে।
শুক্রবার (১২ জুলাই) মুম্বাইয়ে বসছে বিয়ের আসর। মেগা এই আয়োজনে হাজির হয়েছেন বিশ্ব অঙ্গনের গুরুত্বপূর্ণ সব ব্যক্তিত্ব ও নামি-দামি তারকারা।
সেখানে পারফর্ম করেছিলেন হলিউডের পপতারকা রিহানা। উপস্থিত ছিলেন মার্ক জাকারবার্গ থেকে শুরু করে বিল গেটসসহ একাধিক বিদেশি অতিথি। তা ছাড়া বলিউড তারকারা তো ছিলেনই। তিন দিন ধরে চলেছিল সেই সেলিব্রেশন।
তারপর দ্বিতীয় প্রি-ওয়েডিং সেলিব্রেশন শুরু হয় ফ্রান্সে। সেখানে বিলাসব🅺হুল ক্🐎রুজে পার্টি করেন আম্বানিরা। সেখানেও পারফর্ম করেছে হলিউড পপ তারকা পিট বুল, শাকিরাসহ একাধিক বিশ্ব তারকা। সম্প্রতি বিয়ের চূড়ান্ত পর্বের মধ্যে সংগীত আয়োজনে হাজির ছিলেন বিশ্বখ্যাত পপতারকা জাস্টিন বিবার। সেখানেও ছিল হলিউড-বলিউডের তারকাদের ছড়াছড়ি।

রাধিকা ও অনন্ত। এএনআই
আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, এই বিয়েতে ৪ হাজার থেকে ৫ হাজার কোটি টাকা খরচ করেছে আম্বানি পরিবার। আম্বানিদের সম্পদের ০.০৫ শতাংশ খরচ হয়েছে এই বিয়েতে। মুকেশ আম্বানির সম্পদ একরকম আকাশছোঁয়া বলা যায়। ফোর্বসের রিপোর্ট অনুযায়ী, চলতি বছর মুকেশ আম্বানির মোট সম্পত্তির হিসাব দাঁড়িয়েছে ১০,১৮,৬১২ কোটি টাকা। সেই হিসাবে ধনকুবেরের কাছে ৫০০০ কোটি টাকা সামান্যই বলা যায়।
এদিকে অনন্ত-রাধিকার বিয়েতে নরেন্দ্র মোদি হাইপ্রোফাইল অতিথি হয়েছেন। এদিকে পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ইতিমধ্যেই এই বিয়েতে যোগ দিতে পৌঁছে গিয়েছেন মুম্বাইয়ে।
অন্যান্য বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্বের মধ্যে রয়েছে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, ঠাকরে পরিবার এবং দেবেন্দ্র ফড়নবিস, যাদের 🔥প্রত্যেককে আম্বানিরা ব্যক্তিগতভাবে আমন্ত্রণ জানিয়েছেন। ব্রিটেনের সাবেক প্রধানমন্ত্রী বরিস জনসন এবং টনি ব্লেয়ার,  পিটার ডায়মান্ডিস, শিল্পী জেফ কুনস, কোচ জে শেঠি, মার্কিন যুক্তরাষ্ট্রের সাবেক পররাষ্ট্রমন্ত্রী জন কেরি, কানাডার সাবেক প্রধানমন্ত্রী স্টিফেন হার্পারও উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে।

 

Link copied!