• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘ইমানদার’ ছবিতে কত পারিশ্রমিক নিচ্ছেন হিরো আলম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪, ০১:৫৯ পিএম
‘ইমানদার’ ছবিতে কত পারিশ্রমিক নিচ্ছেন হিরো আলম
হিরো আলম। ছবি : সংগৃহীত

এবার কলকাতার সিনেমায় দেখা যাবে হিরো আলমকে। এরই মধ্যে কলকাতাসহ উত্তরবঙ্গের লোকেশনে চলছে তার দুটি সিনেমার শুটিং। সেই কাজ শেষ করার আগেই আরও একটি সিনেমার কথা জানালেন হিরো। তিনি জানিয়েছেন এবার ‘ইমানদার’ নামে একটি সিনেমায় অভিনয় করবেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে এই সিনেমার কথা জানিয়েছেন নায়ক হিরো আলম। কিন্তু এই সিনেমার জন্য কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন তিনি?
‘ইমানদার’ সিনেমার একটি পোস্টারও নিজের ফেসবুক পেজে দিয়েছে আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। এই সিনেমায় একেবারে নতুন একটি লুকে দেখা যাবে তাকে। যে পোস্টার প্রকাশ করা হয়েছে তাতে দেখা গিয়েছে, হিরো চুল ছাঁটা হয়েছে। ছেঁড়া জিন্স প্যান্টের সঙ্গে জিন্সের জামা। তার কাঁধে আছে বড় একটি হাতুড়ি এবং আরেক হাতে চুরুট। সেটা তার মুখে লাগানো।
পারিশ্রমিক কত?
ইমানদার সিনেমায় অভিনয় করার জন্য ১০ লাখ টাকা নিচ্ছেন হিরো। সৌরভ নট্ট ও সজীব শেখ পরিচালিত ‘ইমানদার’ সিনেমার শুটিং শুরু হয়েছে কলকাতায় বলেও জানিয়েছেন হিরো। তিনি জানান, এসভিই ভেঞ্চার এন্টারটেন্টমেন্ট প্রোডাকশান থেকে করা হচ্ছে এই সিনেমা। তবে এই সিনেমার গল্প নিয়ে এখনই কিছু বলতে চাইছেন না তিনি।
কলেজ স্ট্রিট, ভিক্টোরিয়া মেমোরিয়াল হলসহ বিভিন্ন এলাকার সিনেমার শুটিং হয়েছে। সেই শুটিংয়ের কিছু ছবি সোশাল মিডিয়াতেও দিয়েছিলেন হিরো আলম। 🅷হিরো জানিয়েছেন, ওই দুটি সিনেমার শুটিং শেষ পর্যায়ে। এখন নাচের কিছু দৃশ্যের শুটিং করা বাকি আছে। ঈদের পরেই সেই কাজ শুরু হবে বলেও জানিয়েছেন তিনি।

Link copied!