• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আসছে জয়ার ‘অর্ধাঙ্গিনী’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৭, ২০২৩, ০২:৫০ পিএম
আসছে জয়ার ‘অর্ধাঙ্গিনী’

দুই বাংলার জনপ্রিয় মুখ জয়া আহসান। তার সাথে মেধাবী অভিনেতা পরিচালক কৌশিক গাঙ্গুলির রসায়ন বেশ সমাদৃত। কৌশিকের পরিচালনায় জয়াকে দেখার অপেক্ষায় ছিল ভক্তর🦹া। তিন বছর আগের ঘোষিত ‘অর্ধাঙ্গিনী’ ছবিটি মুক্তি পাচ্ছে এবার।

আগামী ১২ জুন কলকাতায় মুক্তি পাবে জয়া আহসানের ‘অর্ধাঙ্গিনী’। সিনেমায় জয়ার বিপরীতে দেখা যাবে গুণী অভিনেতা ক💯ৌশিক সেনকে।  💃;   


জয়া আহসান ছবির পোস্টারটি শেয়ার করেছেন তার ভেরিফায়েড ফেসবুক পেজে। পোস্টারে দেখা যাচ্ছে নারীর মুখের মাঝ বরাবর ফাটল। ভালো করে খেয়াল করলে দেখা যায়, এটি কোনো একজন নারীর আদল নয়। দুজন নারীর মুখের দুই অংশকে দারুণ কায়দায় একটি নারীর আদল দেওয়া হয়েছে। ডান পাশে আমাদের জয়ার মুখ, বাম পাশে কলকাতার মেধাবী অভিনেত্রী কাম নির্মাতা চূর্ণি গাঙ্গুলির অবয়ব। চূর্ণি এই ছবির নির্মাতা কৌশিক গাঙ💖্গুলির বাস্তব জীবনের সহধর্মিণী। আর পোস্টার দেখে মনে হচ্ছে ‘সহধর্মিণী’ ছবিতে এই দুই অভিনেত্রীকে দেখা যাবে ভিন্ন এক রসায়নে।

ভারতীয় এক গণমাধ্যম থেকে জানা গেছে, দুই মহীয়সী নারী চরিত্র নিয়ে তৈরি হয়েছে এই ছবি। তবে দুই নারীর একজনকে কৌশিক সেনের স্ত্রী এবং অন্যজনকে সাবেক ভূমিকায় দেখা যাবে। বিভিন্ন ঘটন🌠াক্রমে এক সমান্তরাল পথেই হাঁটবে এই তিনজনের জীবন। যদিও তা নিয়ে মুখ খোলেননি পরিচালক কিংবা অভিনেত্রী। তা ছাড়া অম্বরিশ ভট্টাচার্য ও পুরব শীল আচার্য থাকবেন এই ছবিতে। পুরব জনপ্রিয় সংগীতশিল্পী শ্রীকান্ত আচার্যের ছেলে। আপাতত এই চারজন অভিনয়শিল্পীকে এই ছবির জন্য চূড়ান্ত করা হয়েছে।

পোস্টারে ছবি মুক্তির তারিখটাই মূলত ঘোষণা করা হয়েছে। যদিও ছবিটি মুক্তি পাবে কলকাতায়, কিন্তু এদেশের দর্শকেরও আগ্রহের কমতি নেই। ছবির পোস্টার সামাজিক 🌳মাধ্যমে প্রকাশ হতেই দর্শকদের ভালোবাসায় সিক্ত হয়েছে। সেই পোস্টের নিচে দর্শকের পাশাপাশি মুগ্ধতার কথা জানিয়েছেন শোবিজ অঙ্গনের তারকারাও।  

Link copied!