• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আসছে ফারিণের দুই সময়ের দুই সংগ্রামের আখ্যান ‘ফাতিমা’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৬, ২০২৪, ০৭:১৪ এএম
আসছে ফারিণের দুই সময়ের দুই সংগ্রামের আখ্যান ‘ফাতিমা’
অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ছবি: ফেসবুক থেকে

এই সময়ের আলোজিত অভিনেত্রী তাসনিয়া ফারিণের ক্যারিয়ারের শুরুর দিকের ঘটনা। তখনই ‘ফাতিমা’ নামের একটি সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। সেটারও পার হয়েছে ছয় বছর। এবার সেই সিনেমা ম🉐ুক্তি পেতে যাচ্ছে।

এ মাসেই অর্থাৎ ২৪ মে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। ছবিটির একটি পোস্টার শেয়ার করে এমন তথ্য দিয়েছেন ফারিণ নিজেই। সিনেম🌸াটির পোস্টার শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘আসছে দুই সময়ের দুই সংগ্রামের আখ্যান ফাতিমা। দেখুন আগামী ২৪ মে থেকে আপনার কাছের সিনেমা হলে!’ তবে এই সময়ের মধ্যে সিনেমা নিয়ে এসেছে সুখবরও।

কিছুদিন আগে ফাতিমার জন্য ইরানের ফজর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও ক্রিস্টাল সিমোর্গ পুরস্কার লাভ করেছেন তিনি।
জানা যায়, ছব❀িটিরর নাম ভূমিকায় অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ। চমক হিসেবে এ সিনেমায় থাকছেন জনপ্রিয় গায়ক পান্থ কানাই। প্রথমবারের 🐬পর্দায় অভিনয় করেছেন তিনি।

তবে ছবিটির মূল শক্তি এর গল্পে। ছবিটির গল্প প্রসঙ্গে জ🍷ানা যায়, কোনো এক ছোট শহর থেকে ঢাকায় এসেছে ফাতিমা। কিন্তু সে যেন সারাক্ষণই এই দেশ ও শহর ছেড়ে পালাতে চায়! আসলে শহর নয়, পালাতে চায় জীবন থেকে। কিন্তু ভাগ্যের ফেরে ফাতিমা যে চরিত্রটিতে প্রথমবারের মতো অভিনয় করার সুযোগ পায়, সেই বীরাঙ্গনা সুবর্ণা যেন তাকে অভিনয় থেকে টেনে নেয় বাস্তবতায়। ফাতিমা ও𝄹 সুবর্ণা হয়ে ওঠে দুই সময়ের এক অবিচ্ছেদ্য মুদ্রা।

সিনেমাটি পরিচালনা করেছেন ধ্রুব হাসান। এতে ফারিণ ও পান্থ কানাই ছাড়াও অভিনয় করেছেন ইয়াশ রোহান, মানস বন্দ্যোপাধ্যায়, আয়শা মনিকাসহ অনেকেই। অতিথি শিল্পী হিসেবে যুক্ত হয়েꦬছেন এ বি এম সুমন, তারিক আনাম খান, শাহেদ আলী, শতাব্দী ওয়াদুদ ও শাকিল আহমেদ।

Link copied!