• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বুসান চলচ্চিত্র উৎসবে ফারুকী-তিশার ‘অটোবায়োগ্রাফি’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৩, ০৩:৩৮ পিএম
বুসান চলচ্চিত্র উৎসবে ফারুকী-তিশার ‘অটোবায়োগ্রাফি’
‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

দীর্ঘ ২৫ বছরের ক্যারিয়ারে সবসময় ক্যামেরার পেছনেই কাজ করেছেন বাংলাদেশের খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। এবার প্রথমবারের মতো দাঁড়ালেন ক্যামেরার সামনে, করলেন অভিনয়। তাকে দেখা যাবে ‘অটোবায়োগ্রাফি’ ওয়েব সিনেমায়। এবার এই নির্মাতা তার ভক্তদের আরও একটি সুখবর দিলেন। জানালেন, বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২৮তম আসরে প্রদর্শিত হচ্ছে ‘অটোবায়োগ্রাফি’। যার প্রথম দিন প্রদর্শনীর সব টিকিট ইতোমধ্য𒐪েই বিক্রি হয়ে গেছে। বিষ🐎য়টি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই নিশ্চিত করেছেন গুনী এই নির্মাতা।

শুক্রব🤡ার (২২ সেপ্টেম্বর) এক ফেসবুক পোস্টে ফারুকী লিখেন, গত কয়েক বছরের একটা যন্ত্রণা ছিল, আমি আমার দর্শকদের কাছে যেতে পারছিনা। মিনিস্ট্রি অব লাভ প্রজেক্টের জন্য বানানো চরকি অরিজিনাল ফিল্ম ‘অটোবায়োগ্রাফি’ আর ‘মনোগামী’ আমার এই কষ্টটা দূর করবে দ্রুতই- এর চেয়ে আনন্দের কিছু নাই। কবে দেশের মানুষ এই দুইটা সিনেমা দেখতে পাবে, সেটা জানা যাবে জলদি।

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ফেসবুক পোস্ট

নির্মাতা আরও লিখেন, আপাতত আরেকটা আনন্দের খবর। বুসানে আমাদের সিনেমা অটোবায়োগ্রাফির স্ক্রিনিং শিডিউল প্রকাশ করা হয়েছে। আগামী ৮ অক্টোবর বুসান সিনেমা সেন্টারের সিনেমাথেক এবং ৯ ও ১১ তারিখ লোটে সিনেমায় আমাদের তিনটা প্রদর্শনী। আজকে (শুক্রবার) থেকে টিকিট বিক্রಌি শুরু হয়েছে। এর মধ্যে প্রথম দিনেই আমাদের প্রথম প্রদর্শন🎃ীর টিকিট সোল্ড আউট।

‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’তে ফারুকীর সহশিল্পী হꦜিসেবে আছেন তার স্ত্রী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

প্রতি বছর দ♊ক্ষিণ কোরিয়ার বুসান শহরে অনুষ্ঠিত হয় এশিয়ার সবচেয়ে মর্যাদাপূর্ণ চলচ্চিত্র উৎসব ‘বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’ । এবারের  ২৮ তম আসরের এই উৎসব আগামী ৮ অক্টোবর থেকে দক্ষিণ কোরিয়ার বুসান শহরে শুরু হয়ে চলবে ১৩ অক্টোবর পর্যন্ত। 

Link copied!