• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাসায় ফিরেছেন ফারুকী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৪, ০৪:৩৮ পিএম
বাসায় ফিরেছেন ফারুকী
মোস্তফা সরয়ার ফারুকী । ছবি: ফেসবুক থেকে

অবশেষে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন নন্দিত নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।  সোমবার (২৯ জানুয়ারি) বিকেলে হাসপাতাল থেকে বাসায় নিয়ে♔ আসা হয়েছে বলে জানিয়েছেন তার স্ত্রী তিশা।&✤nbsp;

এর আগে ফারুকীর অসুস্থতা নিয়ে তার স্ত্রী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সকলের কাছে দোয়ꩵা চেয়েছিলেন। ২০১০ সালে ১৬ জুলাই বিয়ে করেন নির্মাতা ফারুকী ও অভিনেত্রী তিশা। ইলহাম নুসরাত ফারুকী নামের তাদের এক সন্তান রয়েছে।

কয়েকদিন ধরে মস্তিষ্কে রক্তক্ষরণ নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। তাকে রাখা হয়েছিল নিবিড় পরিচর্☂যা কেন্দ্রে (আইসিইউ)। তারপর শারীরিক অবস্থার উন্নতি হলে কে💝বিনে স্থানান্তর করা হয়। এখন তিনি সুস্থ হয়ে উঠছেন। সুস্থ হয়ে এখন বাসায় ফিরেছেন এ নির্মাতা।

প্রায় ২৫ বছর ধরে চলচ্চিত্র নির্মাণের সঙ্গে যুক্ত রয়েছেন ফারুকী। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় তার ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’। নির্মাণের পাশাপাশি প্রথমবারের মতো সেখানে অভিনয় করেছেন তিনি। ফারুকীর নির্মিত চলচ্চিত্রগুলোর মধ্যে ‘ব্যাচেলর’, ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘টেলিভিশন’, ‘পিঁপড়াবিদ্যা’, ‘ডুব’ দর্শকপ্রিয়তা লাভ করে।
 

Link copied!