• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাহরুখের ‘ডানকি’ দেখে ভক্তদের উচ্ছ্বাস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩, ০৩:২৩ পিএম
শাহরুখের ‘ডানকি’ দেখে ভক্তদের উচ্ছ্বাস
‘ডানকি’ দেখে ভক্তদের উচ্ছ্বাস। ছবি: সংগৃহীত

একজন নির্মাণ শৈলিতে দর্শকদের বারবার মুগ্ধ করেছেন, অন্যজন তার অভিনয় দিয়ে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। বলছি, বলিউডের দুই মহারথী রাজ কুমার হিরানী ও শাহরুখ খানের কথা। বৃহস্পতিবার (২✃১ ডিসেম্বর) বিশ্বব্যাপী ‘ডানকি’ নিয়ে রুপালি পর্দায় হাজির হয়েছেন এই দুজন।

চলতি বছর শুরুতে ‘পাঠান’ এরপর ‘জওয়ান’; দুটি ব্লকবাস্টার সিনেমা উপহার 🍎দেয়ার পর ‘ডান𓃲কি’ দিয়ে হ্যাটট্রিক করতে চলেছেন বলিউড বাদশা। সেই আভাসই মিলল সিনেমা মুক্তির প্রথম প্রহরেই। বৃহস্পতিবার ভোরেই ভারতের বিভিন্ন প্রদেশে মুক্তি পায় সিনেমাটি।  ভোর ৫টা ৫৫ মিনিটে ভারতে সিনেমাটির প্রথম শো প্রদর্শিত হয়। এই শীতেও দর্শকের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

ডিসেম্বরের ঠান্ডার কারণেই পাঠান-জওয়ান থেকে এবার প্রেক্ষাগৃহে অনুরাগীদের উন্মাদনা এবার একটু কম ছিল। তবে এদিন সকালে যারা ডানকি-র প্রথম শো দেখেছেন, সিনেমাটি নিয়ে তাদের উচ্ছ্বাস ইতোমধ্ꦕয𝓡েই সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন।

মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায়, শাহরুখের কাট আউটের 🐠সামনে উদযাপন করছেন ভক্তরা। ক্যাপশনে লেখা, ‘ভোর সাড়ে ৫টা।

অমিত নামে একটি এক্স আইডি থেকে আরেকটি ভিডিও পোস্ট💛 করা হয়েছে। এ ভিডিওর ক্যাপশনে লিখেছেন, “এটি ব্লকবাস্টার নয়, মেগা ব্লকবাস্টার সিনেমা। শাহরুখ খানের চরিত্র আপনার হৃদয়ে ঢেউ তুলবে। ১ হাজার কোটি আয় করবে।”  

আমির আনসারি আরেকটি ভিডিও পোস্ট করে লিখেছেন, “রাজকুমার হিরানি নির্মিত সিনেমার এটি সেরা। সিনেমাটি দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছি। ‘পাঠান’ ও ‘জওয়া🌄ন’ সিনেমার চেয়েও এটি ভালো।”

তবে তবে অনেকে হতাশার সুর তুলে বলেছেন, “শাহরুখ-তাপসীর কেমেস্ট্রি পর্দায় সেভাবেᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ জমেনি।”

মার্🐷কিন যুক্তরাষ্ট্র ও কানাডায় অবৈধভাবে বসবাসকারী অভিবাসীদের ব🐈া উদ্বাস্তুদের নিয়ে ‘ডানকি’ সিনেমার গল্প। কারণ, তাদেরই ‘ডানকি’ বলা হয়। গল্প এগোবে শাহরুখের চরিত্রকে কেন্দ্র করে। জীবনের সংগ্রাম নিয়েই দেখা যাবে সিনেমার মূল কাহিনি।

‘ডানকি’র মাধ্যমে প্রথমবার রাজকুমার হিরানির সঙ্গে কাজ করলেন শাহরুখ। এ সিনেমার ♔প্রযোজনা করেছে শাহরুখ আর গৌরির রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। সিনেমাতে শাহরুখের নায়িকা তাপসী পান্নু। এছাড়াও রয়েছেন ধর্মেন্দ্র ও ভিকি কৌশল। 

Link copied!