• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দুর্গা বেশে নাচ, নুসরাতকে নিয়ে সমালোচনার ঝড়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৩, ০২:০৪ পিএম
দুর্গা বেশে নাচ, নুসরাতকে নিয়ে সমালোচনার ঝড়
মহালয়াতে ব্লাউজ ছাড়া অভিনেত্রী নুসরাত জাহান। ছবি: সংগৃহীত

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। নানা কর্মকাণ্ডের জন্য সমালোচনার মুখে পড়তে হয় তাকে। সম্প্রতি মহালয়া অনুষ্ঠানে দুর্গা বেশে নেচে আবারও সমালোচনার মুখে পড়েছে♏ন টালিউডের এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম এই সময়ের এক প্রতিবেদনে জানানো হয়েছে, শনিবার (১৪ অক্টোবর) মহালয়ার দি𒅌ন দেবী দুর্গার বেশে ধরা দিয়েছিলেন নুসরাত জাহান। আর এই ভিডিও নুসরাত তার ইনস্টাগ্রামে শেয়ার করেন। সেই ভিডিওকে ঘিরেই শুরু হয়েছে ন🍎ানা সমালোচনা।

শেয়ার করা ভিডিওতে দেখা যায়, লাল পাড় সাদা শাড়ি হাতে পদ্ম, সিঁথিতে সিঁদুর, নাকে বড় সাইজের নোলক, কপালেꦐ টিপ আর হালকা মেকআপে মহালয়ার সাজ দিয়েছেন নুসরাত🎶। তবে ব্লাউজ নেই অভিনেত্রীর। ব্লাউজ ছাড়া ত্রিশূল হাতে দেবী দুর্গার বেশে নুসরাতের নাচ দেখে কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনরা। মহালয়ার মতো অনুষ্ঠানে এরকম সাজ বাঙালির আবেগে আঘাত করেছে বলে দাবি নেটিজেনদের একাংশের।

এদিকে ভিডিও পোস্ট করতেই ধেয়ে এসেছে কট🧔াক্ষ। ফ্ল্যাট কাণ্ডকে টেনে প্রতারক বলে খোঁচা দিয়েছেন। কেউ আবার নির্লজ্জ বলেও আক্রমণ করে✱ছেন। তবে, অভিনেত্রীর ভক্তরা তাকে মহালয়ার শুভেচ্ছা জানিয়েছেন।

গত ৩১ জুলাই বেশ কয়েকজন প্রবীণ নাগরিক গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডির) দপ্তরে হাজির হয়েছিলেন। সেখানেই নুসরাত জাহানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়।  নুসরাতের বিরুদ্ধে অভিযোগ, ২০১৪ সালে তার সংস্থা ৪২৯ জনের কাছ থেকে পাঁচ লাখ ৫৫ হাজার রুপি করে নিয়েছিল তিন বছরের মধ্যে ফ্ল্যাট দেওয়ার নাম করে। যদিও প্রায় ৯ বছর কেটে যাওয়ার পর আজও ফ্ল্যাট পাওয়া যায়নি। যা নিয়ে ইডির ♈দপ্তরে হাজিরা🔴 দিতে হয় এই অভিনেত্রীকে। 

Link copied!