• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কোটা ইস্যুতে ফেসবুকে চঞ্চল চৌধুরীর আবেগঘন স্ট্যাটাস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৭, ২০২৪, ০১:৩৫ পিএম
কোটা ইস্যুতে ফেসবুকে চঞ্চল চৌধুরীর আবেগঘন স্ট্যাটাস
চঞ্চল চৌধুরী। ছবি : সংগৃহীত

জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী তার ফেসবুক পোস্টে বুধবার (১৭ জুলাই) দুপুর ১২টায় এক আবেগঘন পোস্ট দিয়েছেন। কোটা সংস্কার আন্দোলনের ইস্যু নিয়ে তার এই পোস্ট নেটিজেনদের মনেও দাগ কেটেছে।
তার ফেসবুক পোস্টটি হুবহু তুলে ধরা হলো - “পেশাগত কাজে প্রায় বিশ দিন আমেরিকা থাকার পর গতকাল রাতে ঢাকায় ফিরেছি। সেখানে বসে এই কয়দিন নিউজগুলো দেখে হতবাক হয়েছি…..হয়েছি শোকাহত!!!! সমাধানের অন্য কোন পথ কি খোলা ছিলো না??? গুলি কেন করতে হলো????
বুকের রক্ত না ঝরিয়ে সুষ্ঠু সমাধান করা যেতো না??? যা ঘটে গেলো এটা যেমন মোটেও কাংক্ষিত নয়, বিষয়টা তেমনি হৃদয়বিদারক,মর্মান্তিক এবং সভ্যতা বহির্ভূত! আমি খুব সাধারণ একজন মানুষ এবং অভিভাবক হিসেবে রাজনীতির এত এত কঠিন কৌশল বুঝি না….!!! শুধু একটা প্রশ্ন বুঝি …… তরুণ তাজা যে প্রাণগুলো অকালে ঝরে গেল,তার দায় কে নেবে????? যে মায়ের বুক খালি হলো, তাঁর আর্তনাদ কি কোনো জনমে শেষ হবে???? হায়রে দুর্ভাগা দেশ!!!!!! নোংরা রাজনীতির নামে এই রক্তপাত বন্ধ হোক!!!!”
কোটা সংস্কারের দাবি নিয়ে শিক্ষার্থীদের আন্দোলনের মুহূর্তে তিনি দীর্ঘদিন দেশের বাইর🎉ে অবস্থান ℱকরছিলেন। গত মঙ্গলবার রাতে তিনি দেশে ফিরে আসেন। এসেই তিনি তার ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেন।

Link copied!