• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তারকাদের ব্যাট-বলের লড়াইয়ে শুরু হলো ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’


মেজবা রহমান
প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৩, ১২:৫৩ পিএম
তারকাদের ব্যাট-বলের লড়াইয়ে শুরু হলো ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’
মিরপুর ইনডোর স্টেডিয়ামে ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’। ছবি: সংবাদ প্রকাশ

সামনেই ক্রিকেট বিশ্বকাপ। আর মাত্র কিছুদিনের মধ্যেই শুরু হতে যাচ্ছে ক্রিকেটের সবচেয়ে বড় এই আসর। বিশ্বকাপের উত্তাপ ছড়িয়ে পড়েছে সর্বত্র। সেই উত্তাপ স্পর্শ করেছে শোবিজ অঙ্গনেও। ‘উই ওয়ান্ট দ্য ওয়ার্ল্ড কাপ’ স্ল🔯োগানে শুরু হওয়া ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’ এর প্রতি দলের সব খেলোয়াড়ই শোবিজের সঙ্গে যুক্ত। দেশের ক্রিকেটারদের বাড়তি উৎসাহ দিতেই শোবিজ তারকাদের এই আয়োজন।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) থেকে মিরপুর ইনডোর স্টেডিয়ামে শুরু হয়েছে তারকাদের ব্যাট-বলের লড়াইয়ে ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’। মোট আটটি দলে ভাগ হয়ে খেলবেন শোবিজের কলাকুশলীরা। প্রতি দলে ১০-১৫ জন খেলোয়াড় থাকবেন। প্রতি দলে নারী-পুরুষ তারকা অং✤শ নেবেন বলে জানিয়েছেন আয়োজক কর্তৃপক্ষ। দলগুলোর নেতৃত্ব দিচ্ছেন— গিয়াসউদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী,ꦰ দীপঙ্কর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী।

এছাড়াও প্রতিটি দলের জন্য মেন্টর হিসেবে একজন করে জাতীয় সাবেক ক্রিকেটার থাকছেন। এর মধ্যে আছেন মোহাম্মদ আশরাফুল, রাজিন সালেহ, মেহরাব হোসেন অপি, আফতাব আহমেদের মতো সফল ক্রিকেটার। অধিনায়কসহ প্রতি দলের সদস্🐈য ১৬ জন। এর মধ্যে আটজন মাঠে খেলবেন। সেই আটজনের মধ্যে অন༺্তত দুজন নারী তারকা থাকবেন।

জানা গেছে, ২৮ সেপ্টেম্বর গ্রুপ পর্বের খেলা দিয়ে শুরু হয়ে এরপর যথাক্রমে সেমিফাইনাল ও ফাইনালের মধ্য দিয়ে আগামী ৩০ সেপ্টেম্বর আসরটির সমাপ্তি ঘটবে। সিসিএলে বিজয়ী দলকে এক লাখ টাকা মূল্যের পুরস্কার দেওয়া হবে। তবে, পুরো আয়োজনটি মূলত জাতীয় দলকে উৎসাহ দেওয়া এবং তারকাদের বিনোদনের জন্যই বলে জানি﷽য়েছেন সংশ্লিষ্টরা।

Link copied!