• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাসে ধাক্কা, ঘটনাস্থলেই অভিনেত্রীর মৃত্যু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৩, ২০২৪, ১২:১৭ পিএম
বাসে ধাক্কা, ঘটনাস্থলেই অভিনেত্রীর মৃত্যু
অভিনেত্রী পবিত্রা জয়রাম। ছবি: সংগৃহীত

সড়ক দুর্ঘটন♚ায় রোববার  প্রাণ হারালেন জনপ্রিয় কন্নড় অভিনেত্রী পবিত্রা জয়রাম। তেলেগু টেলিভিশন ধারাবাহিক ‘ত্রিনয়নী’-তে তিলোত্🐈তমার ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।

পুলিশ জানায়, নিয়ন্ত্রণ হারিয়ে অভিনেত্রী পবিত্রা জয়রামের গাড়িটি ডিভাইডারে ধাক্কা মারে। আর ঠিক তখনই হায়দরাবাদ থেকে ব♐নপারথিগামী একটা বাস ডান দিক থেকে এসে অভিনেত্রীর গাড়িতে ধাক্কা দেয়। এতে পবিত্রা গুরুতর আহত হন এবং ঘটনাস্থলেই মারা যান।

অভিনেত্রীর গাড়িটি কর্ণাটকের মান্ডা জেলার হানাকেরে-তে ফিরছিল। ওই একই গাড়িতে ছিলেন অভিনেত্রীর মামাতো বোন অপেক্ষা, গাড়ি💙চালক শ্রীকান্ত ও অভিনেতাꦐ চন্দ্রকান্ত। তারাও এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। এই ঘটনায় তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ।

পবিত্রার মৃত্যু ইন্ডাস্ট্রিকে স্তব্ধ করে দিয়েছে। শোকপ্রকাশ করেছেন অভিনেত্রীর সহ শিল্পীরা। পবিত্রার সহ অভিনেতা সমীপ আচার্য সামাজিক মাধ্যমে লেখেন, ‘মাত্র খবরটা শুনলাম, যে আপনি আর নেই। এটা সত্যিই অবিশ্বাস্য। আমার প্রথম🌞 অন-স্ক্রিন মা আপনি, আপনি সবসময়ই আমার কাছে বিশেষ একজন হয়ে থাকবেন।’

পবিত্রা জয়রামဣ একাধিক কন্নড় সিরিয়ালে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন। কন্নড় ছাড়াও তেলেগু ধারাবাহিকেও তিনি কাজ করেছেন। সোশ্যাল মিডিয়ায় তার ভক্তরা শোক প্রকাশ করছেন।

সূত্র: এনডিটিভি

 

Link copied!