• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রক্তাক্ত রাজ, অসুস্থ পরীমনি হাসপাতালে ভর্তি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৩, ০১:৪৭ পিএম
রক্তাক্ত রাজ, অসুস্থ পরীমনি হাসপাতালে ভর্তি
রাজ-পরী, ছবি: সংগৃহীত

দীর্ঘদিন ধরেই ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনি ও চিত্রনায়ক শরীফুল রাজের সম্পর্ক নিয়ে নানা চর্চা চলছে। গণমাধ্যমে বারবার উঠে এসেছে তাদের সম্পর্কের ভাঙন কিংবা বিচ্ছেদের কথা। তাদের সন্তান রাজ্যর প্রথম জন্মদিনের আয়োজনেও দেখা যায়নি চিত্রনায়ক বাবা শরীফুল রাজকে।൲ এর কিছুদিন পরেই রাজ-পরী একসঙ্গে একমাত্র সন্তানের জন্মদিনের কেক কেটেছেন। কিন্তু এর এক দিন পার হতে না হতেই ফের জജানা যাচ্ছে তাদের সম্পর্কের ভাঙনের কথা। শুক্রবার (১৮ আগস্ট) সন্ধ্যার পর থেকে জানা যায়, আসলে একসঙ্গে থাকছেন না রাজ-পরী!

শুক্রবার (১৮ আগস্ট) রাতে রাজের রক্তাক্ত একট🉐ি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পায়। যাতে রাজের মাথায় আঘাতের চিহ্ন দেখা যায়। রক্ত জমাট বেঁধে আছে। তিনি হাসপাতালের বিছানায় শুয়ে আছেন। তবে কোথায় কীভাবে কখন রাজের মাথায় এই ক্ষত হয়েছে, তা জানা যায়নি।

🐎এ বিষয় রাজের কোনো 🐼মন্তব্য পাওয়া যায়নি। বিষয়টি নিয়ে পরীর কাছে জানতে চাইলে পরীমনি সংবাদমাধ্যমকে বলেন, “রাজ কোথায় আমি জানি না। আমি হাসপাতালে। আমার অনেক জ্বর। কথা বলতে পারছি না।”

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যম🎀ে একটি পোস্ট দেওꦬয়ার মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন, তিনিও নাকি এখন হাসপাতালে। নিজের ফেসবুকে পরীমনি একটি ছবি প্রকাশ করে বিষয়টি নিশ্চিত করেছেন।

২০২১ সালে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সি🎶নেমায় কাজ করার সময় পরিচয় হয় রাজ-পরীমণির। পরিচয় থেকে প্রেম ও ভালোবাসার সম্পর্ক এবং পরবর্তী সময়ে সেই সম্পর্ক গড়ায় বিয়েতে। ২০২২ সালের জানুয়ারি তারা পারিবারিক আয়োজনে বিয়ে সম্পন্ন করেন। একই বছরের ১০ আগস্ট পুত্রসন্তানের মা হন অভিনেত্রী পরীমনি।

Link copied!