• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রাস্তায় নামার ঘোষণা চমকের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৮, ২০২৪, ১১:২২ এএম
রাস্তায় নামার ঘোষণা চমকের
রুকাইয়া জাহান চমক। ছবি : সংগৃহীত

কোটা সংস্কারের দাবিতে রাজপথে নেমেছেন শিক্ষার্থীরা। দেশজুড়ে ছড়িয়ে পড়েছে এই আন্দোলন। যেকোনো মূল্যেই কোটা সংস্কার চান শিক্ষার্থীরা। দাবি পূরণ না হওয়া পর্যন্ত রাজপথ ছাড়বেন না বলে জানিয়েছেন তারা। 
শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলন নিয়ে যখন সারা দেশ উত্তাল, তখন তাদের দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন শোবিজ তারকারাও। সাধারণ জনগণের পাশাপাশি চলমান ইস্যুতে সরব তারকারা। পাশাপাশি শিক্ষার্থীদের ওপর হামলা করায় প্রতিবাদও করছেন তারা। সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেত্রী রুকাইয়া জাহান চমক এক পোস্ট করে কোটা আন্দোলনকারী শিক্ষার্থীদের সঙ্গে একাত্মতা প্রকাশ রাস্তায় নেমে তাদের পাশে থাকবে বলে জানিয়েছেন।
বুধবার (১৭ জুলাই) মধ্যরাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পোস্ট রুকাইয়া জাহান বলেন, “আমি সারা রাত জেগে আছি। ঢাবি আর জাবিতে কী চলছে? কেউ কি আপডেট দিতে পারবেন? কাল সকাল পর্যন্ত আমার ফেসবুক থাকবে কি না, জানি না। তবে কাল থেকে আমি রাস্তায় নামব আমার আন্দোলনকারী ভাইবোনদের সাথে।”
চমকের পোস্টে একাত্মতা প্রকাশ করেছেন নেটিজেনরা।
বুধবারও ঢাকা ও ঢাকার বাইরে বিভিন্ন স্থা💦নে সড়ক ও রেলপথ অবরোধ করেছেন আন্দোলনকারী। সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাজধানী ঢাকাসহ ৬ জেলায় মঙ্গলবার সন্ধ্যা থেকে বিজিবি মোতায়েন করা হয়েছে। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে অভিনেত্রীর কমেন্ট বক্সে। অভিনেত্রীর এমন ঘোষণায় সাধুবাদ জানাচ্ছেন অনুরাগীরা। বৃহস্পতিবার সারা দেশে চলছে কমপ্লিট শাটডাউন।

 

Link copied!