• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন পরীমনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৯, ২০২২, ০২:৪৯ পিএম
বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন পরীমনি

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি। তার মা হওয়ার খবরে খুশি অনুরাগীরা। মাতৃত্বের গৌরবে পরী এখন বেশ আনন্দেই আছেন। তাই ঈদের আগের দিন পরী♒মনি ও রাজ উড়াল দেন কক্সবাজার। সেখান যাওয়ার পর থেকে তারা নিয়মিত ছবি শেয়ার করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

রোববার (৮ মে) ছিল বিশ্ব মা দিবস। প্রতি বছরের মে মাসের প্রথম রোববারে ব🌞িশ্বজুড়ে পালিত হয় এই দিবসটি। মাকে নিয়ে স্মৃতিকথার ঝুলি খুলেছেন নানা অঙ্গনের তারকারা। সামাজিক যোগ🌸াযোগমাধ্যমে মায়ের সঙ্গে ছবি পোস্ট করে অনুভূতি আর ভালোবাসা প্রকাশ করেছেন অনেক তারকা। কিন্তু এদিন অন্যরকম অনুভূতির কথা জানান দেন চিত্রনায়িকা পরীমনি। জানান নিজের মাতৃত্বের কথা।

যদিও চলতি সপ্তাহেই বেবি বাম্পের ছবি দিয়েছিলেন অন্তঃসত্ত্বা পরী। ছবিতে দুই পাশে দুই ব্যাঙের ভাস্কর্য। হালকা লিপস্টিক, চোখে চশমা, সবুজ রঙের গাউন পরে বেবি বাম্পের ওপর হাত রেখেছেন এই চিত্রনায়িকা। পোস্ট করা ছবির ক্যাপশনে লেখা ‘ঢ্যাং ঢ্যাং⛦’।

মা দিবসের রাতে আরও একটি ছবি সামাজিক যোগাযোগম🐼াধ্যমে শেয়ার করেন এই নায়িকা। নতুন এই ছবিতে দেখা যায়, কক্সবাজার সমুদ্রসৈকতে দাঁড়িয়ে আছেন পরী। আর পেছন থেকে তাকে জড়িয়ে ধরে আছেন স্বামী শরিফুল রাজ। ছবিতে পরীর বেবি বাম্প পুরোপুরি স্পষ্ট। ক্যাপশনে মা দিဣবসের শুভেচ্ছা জানানোর পাশাপাশি এই নায়িকা গর্ভধারণের দ্বিতীয় ত্রৈমাসিক পর্যায়ে আছেন বলেও জানান।

ফে♈সবুকে ছ🌸বি পোস্ট করে পরীমনি লিখেছেন, ‘এই যে দ্বিতীয় ত্রৈমাসিক। শুভ মা দিবস।’ সেই সঙ্গে রাজের প্রতিও ভালোবাসা প্রকাশ করেছেন অভিনেত্রী।

পরীমনির মা হওয়ার খবর প্রথম জানℱা যায় গত ১০ জানুয়ཧারি।

Link copied!