• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘বঙ্গবন্ধুর খুনিদের চাকরি দিয়েছে বিএনপি ও জাপা’


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৫, ২০২২, ০৩:২৩ পিএম
‘বঙ্গবন্ধুর খুনিদের চাকরি দিয়েছে বিএনপি ও জাপা’

বিএনপি ও জাতীয় পার্টি বঙ্গবন্ধুর খুনিদের বিচার না করে চাকরি দিয়েছে বলে মন্তব্য করেছেন আ𒈔ইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্🥀যাডভোকেট আনিসুল হক।

তিনি বলেছেন, “বিএনপি নেত্রী খালেদা জিয়া যদি ১৫ আগস্ট মিথ্যা জন্মদিন পালন না করে এই খুনিদের ফিরিয়ে আনতে একটু সচেষ্ট হতেন, আমাদের জন্য কাজটা অনেক সহজ হতো। সেটা না করে বিএনপি ও এরশাদ সরকার এই খুনিদের বিদেশে চাকরি দিয়েছে। আবার পৃষ্ঠপোষকতা করেছে। পালিয়ে যাওয়ার সুযোগ দিয়ে আজকে আমাদের জন্য ♒পথটা অনেক কঠিন করেছে।”

সোমবার (১৫ আগস্ট) সকালে জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশনে এক অনুষ্ঠা💃নে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন… ‘বঙ্গবন্ধুর খুনিদের ফাঁসি কার্যকর করা হবে’

বঙ্গবন্ধু হত্যার বিচারকালীন চারজনকে ধরা গেছে জানিয়ে আইনমন্ত্রী বলেন, “আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আস🍸বে শুনে অন্যরা বিদেশে পালিয়ে গেছে। ২০০৭ সালে যুক্তরাষ্ট্র থ🦩েকে বঙ্গবন্ধুর খুনি মহিউদ্দিনকে ফেরত দেওয়ার পর সর্বোচ্চ আদালতে আদেশের পরিপ্রক্ষিতে রায় কার্যকর করা হয়।”

আনি𒉰সুল হক বলেন, “বঙ্গবন্ধুর খুনি ডালিম, রশিদ ও মুসলেহউদ্দিন কোথায় আছে, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে জীবিত থাকলে তাদের খুঁজে বের করা হবে।”

তিনཧি আরও বলেন, “খুনি আজিজ বিদেশে মারা গেছেন। এস বি এম নূর চৌধুরী ও এম রাশেদ চৌধুরীকে যুক্তরাষ্ট্রে রাজনৈতিক আশ্রয় দেওয়া হয়েছে। তাদের দেশে আনতে আলোচনা হচ্ছে। আমার বিশ্বাস আমরা তাকে আনতে পারব।”

Link copied!