• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দিঘী সাঁতরে ফিরতে পারলেন না কর কর্মকর্তা


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: মে ৪, ২০২২, ০৬:১৫ পিএম
দিঘী সাঁতরে ফিরতে পারলেন না কর কর্মকর্তা

নোয়াখালীর চাটখিল উপজেলায় দিঘীতে সাঁতার কাটতে নেমে ওমর ফারুক মাসুম (৩৫) নামে এক উপ-কর কমিশনার নিখোঁজ হন। ঘটনার চার ঘণ্ট🅷া পর তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (৪ মে) দুপুরে উপজেলার খিলপাড়া ইউনিয়নের মল𝓡্লিকা এলাকায় এ ঘটনা ঘটে। মৃত ওমর ফারুক মাসুম ৩১তম বিসিএসে যোগদানের পর ঢাকার অঞ্চল-৪-এর উপ-কর কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। তিনি খিলপাড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কালিকাপুর গ্রামের কাশেম আলী মিছাব বাড়ির মৃত ফজলুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ছয় বন্ধু এবং সহকর্মীসহ মল্লিকা দিঘীতে গোসল করতে নেমে সাঁতার কেটে দিঘীর মাঝখানে যান ওমর ফারুক মাসুম। এসময় সবাই ফিরলেও তিনি দিঘীর মাঝখান থেকে আর ফিরতে পারেননি। সংবাদ পেয়ে খিলপাড়া পুলিশ তদন্ত🙈 কেন্দ্রের এসআই ইকবাল হোসেন ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন। পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্য ও স্থানীয়দের সহায়তায় তার সন্ধানে দিঘীতে তল্লাশি অভিযান চালানো হয়।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত কর⛄ে বলেন, বন্ধুরা তীরে ফিরলেও মাসুম ফিরতে পারেননি। তার সন্ধানে দিঘীতে ফায়ার সার্ভিস ও 🌳স্থানীয়দের সহযোগিতায় তল্লাশি অভিযান চালানো হয়েছে।”

চাটখিল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গিয়াস উদ্দিন বলেন, “ফায়ার সার্ভিসের কর্ম𒐪ীরাও উদ্ধার অভিযানে নামে।✃ নিখোঁজের চার ঘণ্টা পর মাসুমের মরদেহ উদ্ধার করা হয়েছে।”

Link copied!