• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঘুমন্ত স্বামীর ‘বিশেষ অঙ্গ’ কেটে দিলেন স্ত্রী


নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২৯, ২০২২, ০৯:৩৫ পিএম
ঘুমন্ত স্বামীর ‘বিশেষ অঙ্গ’ কেটে দিলেন স্ত্রী

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঘুমের মধ্যে ব্লেড দিয়ে স্﷽বামীর বিশেষ অঙ্গ কেটে দিয়েছেন স্ত্রী। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রী নাদিয়া ইশরাত শিলাকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৮ জুলাই) রাতে এ ঘটনায় নাদিয়া ইশরাতকে আসামি করে ভুক্তভোগীর মা বাদী হয়ে সিদ্ধিরগঞ্♋জ থানায় 𒊎একটি মামলা করেছেন।

অভিযুক্ত নাদিয়া ไইশরাত শিলা শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানার নাওডোবা এলাকার মৃত ইউসুফ মোল্লার মেয়ে। তিনি তার স্বামীর সঙ্গে সিদ▨্ধিরগঞ্জের মিজমিজির সিআই খোলা এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন।

জানা যায়, ভুক্তভোগী ব্যক্তি হঠাৎ ঘু🦋ম থেকে উঠে দেখেন, তার পরনের লুঙ্গি ভেজা এবং বিশেষ অঙ্গ দিয়ে রক্ত বের হচ্ছে,  স্ত্রী পাশে নেই। তখন তিনি রুমের লাইট জ্বালিয়ে দেখেন, তার বিশেষ অঙ্গ কাটা এবং বিচ্ছিন্ন। এ সময় তার চিৎকার শুনে পাশের কক্ষের ভাড়াটিয়া ছুটে আসেন🦋। এরপর তাকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান এবং আশপাশের লোকজন তার স্ত্রী শিলাকে আটক করে পুলিশে দেয়।

আসামির বরাত দিয়ে পুলিশ জানায়, অভিযুক্ত নাদিয়া ইশরাত শিলা স্বামীকে ঘুমন্ত অবস্থায় ধ꧟ারালো ব্লেড দিয়ে বিশেষ অঙ্গ কেটে গুরুতর জখম করেছেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, “এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন এবং  অভিযুক্ত নাদিয়া ইশরাত শিলাকে গ্রেপ্তার করা হয়েছে।”
 

Link copied!