• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আবারও বিজয়ের হাসি তাহেরের মুখে


মোংলা (বাগেরহাট) প্রতিনিধি
প্রকাশিত: জুন ১০, ২০২৪, ১০:১৩ এএম
আবারও বিজয়ের হাসি তাহেরের মুখে
আবু তাহের হাওলাদার। ছবি : সংগৃহীত

বাগেরহাটের মোংলা উপজেলা পরিষদের নির্বাচনে টানা তিনবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আবু তাহের হাওলাদার। তিনি চিংড়ি প্রতীক নিয়ে ২৭ হাজার ২৬৬ ভোট পেয়ে নির্বাচিত🅺 হ🀅য়েছেন।

তার নিকটতম প্রার্থী মোংলা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ১৮ হাজার👍 ২৬৬ ভোট। অন্যদিকে বই প্রতীক নিয়ে জামাল হোসেন ১৪ হাজার ৮১৫ ভোট♔ পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এ ছাড়া কলস প্রতীক  নিয়ে নারী ভাইস চেয়ারম্যান হয়েছেন কামরুন্নাহার হাই। তিনি পেয়েছেন ৩৪ হাজার ৮৪০ ভোট।

রোববার (৯ জুন) রাত সাড়ে ১১টায় সহকারী রিটার্নিং ও𒊎 মোংলা উপজেলা নির্বাচন কর্💖মকর্তা আব্দুল্লাহ আল মামুন তাদের বেসরকারিভাবে জয়ী ঘোষণা করেন। এ সময় উপস্থিত ছিলেন রিটার্নিং কর্মকর্তা ও মোংলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নিশাত তামান্না।

নবনির্বাচিত চেয়ারম্যান আবু তাহের হাওলাদার তার প্রতিক্রিয়ায় বলেন, “পূর্বে দুইবার চেয়ারম্যান হয়ে মানুষের জন্য কাজ করেছি। অন্যায় ও দুর্নীতি কী জিনিস, তা আমি বুঝি না। সত্য ও সততাকে বুকে ধারণ করে এ পর্যন্ত এসেছি। তাই সাধারণ মানুষ আমাকে আবারও ভোটে চ🐟েয়ারম্যান বানিয়েছেন।”

রিটার্নিং কর্মকর্তা ও ম💛োংলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নিশাত তামান্না বলেন, এই উপজেলায় মোট এক লাখ ২০ হাজার ৪৬৫ জন ভোটারের মধ্যে পুরুষ ৬০ হাজার ৪৭৭, নারী ৫৯ হাজার ৯৮৫ এবং ৩ জন হিজড়া ভোটার রয়েছে। নির্বাচনে ৪৯ দশমিক ৯৬ শতাংশ ভোট পড়েছে। 

Link copied!