• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দুর্বৃত্তদের হাতে ডাকাত নিহত


শরীয়তপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৪, ০৬:২৬ পিএম
দুর্বৃত্তদের হাতে ডাকাত নিহত

শরীয়তপুরের জাজিরার আলোচিত ডাকাত জসিম মোল্লা ♔দুর্বৃত্তদের হাতে নিহত হয়েছে। বৃহস্পতিবার (১৫ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে  বিকে নগর সরকারি কলেজ সংলগ্ন মুন্সিকান্দি গ্রামের লাভলী বেগমের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

নিহত ড🍬াকাত জসিম মোল্লা সেনেরচর ইউনিয়ন পরিষদের সদস্য (ম🦩েম্বার) আইয়ুব মোল্লার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বছর সেনেরচরের রিপন মোল্লাকে হত্যা𒅌 করে আলোচনায় আসেন ডাকাত জসিম। তিনি বিভিন্ন সময় দেশের বিভিন্ন জ🎃ায়গায় ডাকাতি করতে গিয়ে পুলিশ ও র‍্যাবের হাতে ধরা পড়েন। অধিকাংশ সময়ই তিনি পুলিশের পোশাক ব্যবহার করে ডাকাতি করতে যেতেন। হত্যা মামলাসহ অন্তত ২০টি মামলা রয়েছে তার নামে।

স্থানীয়দের দাবি, বৃহস্পতিবার বিকে নগরে ডাকাতি করতে গিয়েছিলেন জসিম। এসময় নিজেদের মধ্যকার দ্বন্দ্বের🦹 জেরে তাকে কুপিয়ে হত্যা করে পা🦩লিয়ে যায় কিছু দুর্বৃত্তরা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে এবং লাশ ময়নাতদন্তের জন্য পাঠায়।

শরীয়তপুরের নড়িয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আহসা🃏ন হাবিব বলেন, “আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ ময়নাতদন্তে জন্য পাঠানোর ব্যবস্থা করেছি। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ চলছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগ♛ত ব্যবস্থা গ্রহণ করা হবে।”

Link copied!