• ঢাকা
  • সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ২০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মুক্তি পেলেন মামুনুল হক


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ৩, ২০২৪, ০২:০৭ পিএম
মুক্তি পেলেন মামুনুল হক

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হক। শুক্রবার (৩ মে) বেলা ১১টার দিকে তিনি কারাগার থ🍰েকে মুক্ত হয়েছেন।

কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুব্রত কুমার বালা জানান, বৃহস্পতিবার বিকেলে জামিনের কাগজ কারাগারে পৌঁছায়। বেশ কটি মামলা থাকায় তা যাচাই–বাছাই করা হয়েছে। যাচাই–বাছাই শেষ করতে সময়💃 লেগে যায় এবং গোয়েন্দাদের প্রতিবেদন না পাওয়ায় তাকে গতকাল রাতে মুক্তি দেওয়া যায়নি। আজ শুক্রবার বে♚লা ১১টার দিকে তাকে মুক্তি দেওয়া হয়েছে।

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় করা ধর্ষণ মামলায় গত ৪ এপ্রিল জামিন পান মামুনুল হক। নারায়ণগঞ্জ নারী ও শ𒆙িশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত এ জামিন মঞ্💮জুর করেন।

২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁ রয়েল রিসোর্টে এক নারীর সঙ্গে অবস্থান করছিলেন মামুনুল হক। ওই সময় স্থানীয় যুবলীগ ও আওয়ামী লীগের নেতা–কর্মীরা এসে তাকে ঘে✨রাও করেন। পরে স্থানীয় হেফাজতের নেতা–কর্মী ও সমর্থকেরা এসে রিসোর্টে ব🐽্যাপক ভাঙচুর করেন এবং তাকে ছিনিয়ে নিয়ে যান। ঘটনার পর থেকেই মামুনুল হক মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসায় অবস্থান করে আসছিলেন। এ সময় পুলিশ তাকে নজরদারির মধ্যে রাখে।

এরপর ২০২১ সালের ১৮ এপꦿ্রিল মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে গ্রেপ্তার করা হয় মামুন♛ুল হককে। পরে এ ঘটনায় ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে বিয়ের আশ্বাসে ধর্ষণ মামলা করেন ওই নারী। তবে ওই নারীকে নিজের দ্বিতীয় স্ত্রী দাবি করে আসছিলেন মামুনুল হক।

Link copied!