• ঢাকা
  • শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ২ ভাদ্র ১৪৩১, ১১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পুলিশের পিস্তল বিক্রির চেষ্টা, যুবক গ্রেপ্তার


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ১১:৫৯ এএম
পুলিশের পিস্তল বিক্রির চেষ্টা, যুবক গ্রেপ্তার

নোয়াখালীর সেনবাগ থেকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের লুট হওয়া একটি সেমি অটোমেটিক পিস্ত🐷লসহ মনির আহাম্মদ (২১) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৭ আগস্ট) দ🌃ুপুরের দিকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাকে সোপর্দ করা হবে।  

এর আগে, শুক্রবার রাত সোয়া ৯টার দিকে উপজেলার কাদরা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মতি মিয়ার হাটের পূর্ব পাশে হানিফ বাবু🧜র্চির নতুন বাড়ি থেকে মনিরকে গ্রেপ্তার করা হয়।  

🀅গ্রেপ্তার মনির আহাম্মদ উপজেলার আহাম্মদপুর𝕴 গ্রামের মো.হানিফ মিয়ার ছেলে।  

পুলিশ জানায়, ৫ আগস্ট ঢাকাসহ সারা দেশের বিভিন্ন থানায় দুষ্কৃতকারীরা অগ্নিসংযোগসহ সরকারি অস্ত্ꦐর-গুলি লুটপাট করে। লুট হওয়া এসব অস্ত্র-গুলি যাতে সন্ত্রাসী কাজে ব্যবহৃত হতে না পারে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। এ ধারাবাহিকতায় শুক্রবার সেনবাগ থানা পুলিশ সংবাদ পায় উপজেলার কাদরা ইউনিয়নের মতি মিয়ার হাট এলাকার হানিফ মিয়ার ছেলে মনির আহাম্মদের কাছে একটি অত্যাধুনিক পিস্তল রয়েছে। তিনি অস্ত্রটি সন্ত্রাসীদের কাছে বিক্রির চেষ্টা করছেন।

পুলিশ আরও জানায়, এমন সংবাদেꦕর ভিত্তিতে সেনবাগ থানা এলাকায় দায়িত্বরত সেনাবাহিনীর সঙ্গে সমন্বয় করে পুলিশের একটি দল রাত সোয়া ৯টার দিকে হানিফ বাবুর্চির নতুন বাড়িতে অভিযান চালায়। ওই সময় স্থানীয়দের সহায়তায় মনির আহাম্মদকে আটক করা হয় এবং তার হেফাজত থেকে একটি সেমি অটোমেটিক ৭.৬২ এমএম পিস্তল উদ্ধার করা হয়।

নোয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার মনির জানান তার প্রতিবেশী ও আত্মীয় মো.কাইয়ুম অস্ত্রটি বিক্🎉🍌রি করার জন্য তার কাছে রাখে। অস্ত্রটি ঢাকা মেট্রোপলিটন এলাকাধীন থানা থেকে লুট হওয়া অস্ত্র। যে লুটের ঘটনায় কাইয়ুম সরাসরি অংশগ্রহণ করেছিলেন। এ ঘটনায় সেনবাগ থানায় নিয়মিত মামলা করা হয়েছে। 

Link copied!