• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তৃণমূল বিএনপির প্রার্থীর ভরসা বিএনপি-জামায়াত


এমএম ফিরোজ, মোংলা
প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৪, ০৫:২৫ পিএম
তৃণমূল বিএনপির প্রার্থীর ভরসা বিএনপি-জামায়াত
একাই নিজের প্রচার চালাচ্ছেন তৃণমূল বিএনপির প্রার্থী ম্যানুয়েল সরকার। ছবি প্রতিনিধি

বাগেরহাট-৩ আসন থেকে তৃণমূল বিএনপির হয়ে নির্বাচনে লড়ছেন ম্যানুয়েল সরকার।෴ তার প্রতীক সোনালী আঁশ। তবে তার নেই কোনো কর্মী বাহিনী। একাই ভোটের মাঠে লড়ে যাচ্ছেন তিনি। যদিও জয়ের ব্যাপারে পুরোপুরি আশাবাদী তিনি। কারণ বিএনপি-জামায়াতের ভোটাররা তাকে সম☂র্থন দিচ্ছেন।

ম্যানুয়েল সরকার মোংলা উপজেলার দক্ষিণ কাইনমারী গ্রামের অসীম সরকারের ছেলে। তার দাবি, নিজের প্রচারণা নিজে চালিয়ে ভোট চাওয়ায় জনগণের মধ্যে অন্য রকম সাড়া পাওয়া যাচ্ছে। এ ছাড়া যাদের তিনি তার পোস্টার লাগাতে দেন, তা⭕রা ঠিকমতো পোস্টার না লাগিয়ে ঘুরে এসে টাকা চান। এ জন্য নিজের কাজ নিজেই করছেন।

বিএনপি-জামায়াতের ব্যাপক🍸 সংখ্যক মানুষের সমর্থন পাচ্ছেন দাবি করে ম্যানুয়েল বলেন, “কয়েক দিন আগে আমি রামপালের ফয়লা বাজারে যাই। সেখানে বিএনপি-জামায়াতের সমর্থকরা আমাকে🌊 বুকে টেনে নিয়েছে। তারা আমাকে বলেছে, এতো দিন আমাদের কোথাও যাওয়ার জায়গা ছিলো না, ভোট দেয়ার জায়গা ছিলো না। আপনাকে পাওয়ায় আমরা নীরব ভোট বিপ্লব ঘটাবো। তাছাড়া সংখ্যালঘু হওয়ায় আমার একটি রিজার্ভ ভোট ব্যাংক রয়েছে। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।”

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ আসনে বেগম হাবিবুন নাহার (নৌ💞কা) ও স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী ইজারাদার (ঈগল) ছাড়াও জাতীয় পার্টির প্রার্থী মনিরুজ্জামান মন🌳ি (লাঙ্গল), বাংলাদেশ কংগ্রেসের মফিজুল ইসলাম গাজী (ডাব), জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের শেখ নুরুজ্জামান মাসুম (মশাল), তৃণমূল বিএনপির ম্যানুয়েল সরকার (সোনালী আঁশ) ও বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের সুব্রত মণ্ডল (নোঙ্গর) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Link copied!