• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘ভিক্ষুক থেকে শুরু করে সবাইকে ভিআইপির নজরে দেখবে পুলিশ’


নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০৬:৫১ পিএম
‘ভিক্ষুক থেকে শুরু করে সবাইকে ভিআইপির নজরে দেখবে পুলিশ’

নওগাঁর পুলিশ সুপার মো. কুতুব উদ্দিন বলেছেন, “ছাত্র-জনꦅতার আন্দোলনে অর্জিত বিজয়ের স্বাদ সর্বস্তরের জনগণ সমানভাবে উপভোগ করবে। সমাজে প্রচলিত ভিআইপিদের শ্রেণি পরিবর্তন হবে। ভিক্ষুক থেকে শুরু করে নির্যাতিত ও নিপীড়িত সব শ্র🐷েণি-পেশার মানুষকে ভিআইপির নজরে দেখবে পুলিশ। এখন থেকে বৈষম্যমুক্ত পুলিশি সেবা জনগণের কাছে পৌঁছে দেওয়া হবে।”

বুধবার (১১ সেপ্টেম𝔉্বর) দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে তিনি এসব কথা বলেন।

এর আগে রোববার (৮ সেপ্টে൲ম্বর) তিনি নওগাঁয় পুলিশ সুপার হি🐈সেবে দায়িত্বভার গ্রহণ করেন।

পুলিশ সুপার বলেন, “পুলিশকে আরও জনবান্ধব পুলিশে রূপান্তর করা হবে। বিচার প্রত্যাশীদের ন্যায়বিচার নিশ্চিতে যা যা করণীয় করা হবে। শান্তিপ্রিয় জেলা নওগাঁকে যারা অশান্ত করার চেষ্টা করবে তারা আমার, ꦆআপনার ও ꦓজণগণের শত্রু। তাই সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত জেলা গড়তে অপরাধীদের সম্মিলিতভাবে রুখে দেবে পুলিশ।”

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আহসানুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফৌজিয়া হাবিব খান, জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক (ওসি-ডিবি) হাশমত আলী ও সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত ꦏকর্মকর্তা (ওসি) জাহিদুল হক উপস্থিত ছিলেন।

মতবিনিময় শেষে ইউনাইটেড প্রꦬেসক্লাব নওগাঁর পক্ষ থেকে নবাগত পুলিশ সুপারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এ সময় ইউনাইটেড প্রেসক্লাব নওগাঁর সভাপতি সাব্বির আহমেদ ও সাধারণ সম্পাদক আরমান হোসেন রুমনসহ সংগঠনের নেতা ও সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

Link copied!