• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মাগুরায় সংঘর্ষে ছাত্রদল নেতা নিহত


মাগুরা প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৪, ২০২৪, ০১:৪১ পিএম
মাগুরায় সংঘর্ষে ছাত্রদল নেতা নিহত

মাগুরায় আন্দোলনকারীদের সঙ্গে ক⭕্ষমতাসীন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনায় মেহেদি হাসান রাব্বি নামের এক ছাত্রদল নেতা নিহত হওয়ার খবর পাওয়া গেছে। রো🅠ববার (৪ আগস্ট) সকাল ১০টার পর থেকে দফায় দফায় আন্দোলনকারীদের সঙ্গে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। 

মাগুরার সিভিল সার্জন ডা. শামীম কবির নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, ‘নিহতের ডাকনাম রাব্বী। ধারণা করা হচ্ছ😼ে, তিনি গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। তার বয়স আনুমানিক ৩০ বছর। এখনো ময়নাতদন্ত করা সম্ভব হয়নি। তার পরিবারের সদস্যরা মরদেহ নিয়ে চলে গেছেন।’

নিহত রাব্বির পরিচয় নিশ্চিত করেছেন মাগুরা জেলা বিএনপির সদস্যসচিব আক্তার হোসেন। তিনি জানিয়েছেন, নিহত রাব্বি জেলা ছাত্রদলের যꦫুগ্ম সাধারণ সম্পাদক।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আন্দোলনকারীরা আজ রোববার সকাল সাড়ে ১০টায় পারনান্দুয়ালী এলাকা𒁃য় ঢাকা-খুল⛎না মহাসড়ক ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের প্রবেশদ্বার ভায়নার মোড়ে অবস্থান নেয়। আন্দোলনকারী শিক্ষার্থীদের অভিযোগ, এ সময় তাদের বিক্ষোভ সমাবেশে আওয়ামী লীগের নেতা-কর্মীরা অস্ত্র নিয়ে হামলা চালায়।

এ সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে পুলিশ, সাংবাদিক ও আন্দোলনকারীসহ বেশ কয়💦েকজন আহত হয়। এ ঘটনার পর এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। আন্দোলনকারীরা ভায়নার মোড় ও পারনান্দুয়ালী এলাকার মহাসড়কে অবস্থান করে দখলে রেখেছে।

Link copied!