• ঢাকা
  • বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪, ২৭ ভাদ্র ১৪৩১, ৬ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মাশরাফি ও তার বাবার নামে মামলা


নড়াইল প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ১১:২১ এএম
মাশরাফি ও তার বাবার নামে মামলা

নড়াইল-২ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক হুইপ মাশরাফি বিন মর্🅺তুজা ও তার বাবা গোলাম মর্তুজা স্বপনসহ ৯০ জনের নামে মামলা হয়েছে।

মঙ্গল🙈বার (১০ সেপ্টেম্বর) রাতে নড়াইল সদর🍷 থানায় সদর উপজেলা বিএনপির সদস্য সচিব শেখ মোস্তফা আল মুজাহিদুর রহমান পলাশ এ মামলা করেন।

মামলার অন্য আসামিরা হলেন নড়াইল  জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, সাংগঠনিক সম্পাদক দেবাশিষ কুন্🌳ডু মিটুল, সরদার আলমগীর হোসেন আলম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অচিন চক্রবর্ত্তী, নড়াইল পৌর আওয়ামী লীগের সভাপতি মলয় কুন্ডুসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা।

মামলায় এমন ৯০ জনের নাম ღউল্লেখ করে অজ্ঞাত ৪০০-৫০০ জনকে আসামি করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বিষয়টꦿি নিশ্চিত করেছেন। তিনি জানান, মঙ্গলবার রাতে মামলাটি করেন সদর উপজেলা বাহিরগ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে ও সদর উপজেলা বিএনপির সদস্য সচিব শেখ মোস্তফা আল মুজাহিদুর রহমান পলাশ।

মামলার এজাহারে বলা হয়, গত ৪ আগস্ট দুপুরে আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে রামদা, লাঠি, শটগান, বন্দুক🔜, পিস্তল, হাতবোমাসহ মারাত্মক অস্ত্র নিয়ে জোটবদ্ধ হয়ে চৌরাস্তার থেকে চিত্রানদীর পূর্ব পাড় পর্যন্তু বেআইনি সমাবেশ করে। ওই সময় নাকশী বাজার থেকে মালিবাগ হয়ে বিএনপি ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারী ছাত্রজনতা অভিভাবকসহ সাধারণ মানুষ স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পদত্যাগের দাবিতে মিছিল নিয়ে শহর অভিমুখের শেখ রাসেল সেতুর পূর্ব পর্যন্ত পৌঁছাল🌳ে আসামিরা জোটবদ্ধ হয়ে গুলিবর্ষণ করে। এ সময় গুলিতে সদর উপজেলার পলইডাঙ্গা গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে শফিকুল ইসলাম গুরুতর জখম হন। এ ছাড়া বোমা ও তাদের ছোড়া ইট-পাটকেলের আঘাতেও অনেকে আহত হন। 

Link copied!