• ঢাকা
  • বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪, ২৭ ভাদ্র ১৪৩১, ৬ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কিশোরের আত্মহত্যা, মা ও তার প্রেমিকের বিরুদ্ধে মামলা


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ১১:০২ এএম
কিশোরের আত্মহত্যা, মা ও তার প্রেমিকের বিরুদ্ধে মামলা

রাজশাহীর দুর্গাপুরে পালিত মা ও তার পরকীয়া প্রেমিকের নির্যাতনের শিকার হয়ে বিজয় হোসেন (১৬) নামে♔র এক কিশোর বিষপান করে আওত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে তারা পলাতক রয়েছেন। 

মঙ্গলবার (১০ 𒀰সেপ্টেম্বর) ভোরে উপজেলার কলনটিয়া পূর্বপাড়াꩵ গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ওই কিশোরের লাশ উদ্ধার করে র🍃াজশাহী মেডিকেল কলেজ ൩হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

মৃত বিজয় ওই এলাকার রেজাউল করিমের ছেলে।

এ ঘটনায় বিজয়ের মা সালেহা খাতুন 🤡বাদী হয়ে থানায় আত্মহত্যা প্রচারণার অভিযোগ এনে পালিত মা সাগরী বেগম এবং তার পরকীয়া প্রেমিক রতন আলীর বিরুদ্ধে থানায় মামলাౠ করেছেন। 

প্রতিবেশীরা জানান, বিজয়ের বয়স যখন এক বছর, তখন দত্তক হিসেবে তাকে গ্রহণ করেন সাগরী ও রেজাউল দম্পতি। এরপর বিজয় তাদের কাছেই বেড়ে ওঠেন। গত তিন মাস থেকে একটি মামলায় বিজয়ের পালিত বাবা রেজাউল জেলহাজতে রয়েছেন। এরই মধ্যে বিজয়ের মা একই গ্রামের রতন আলীর সঙ্গে পরᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। এরপর থেকেই বিজয়ের পালিত মা ও তার পরকীয়া প্রেমিক রতন আলী বিজয়কে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার জন্য মানসিক নির্যাতন শুরু করেন।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ꦬ(ওসি) এবিএম মাসুদ পারভেজ বলেন, “পরিবার ও স্থানীয়দের সঙ্গে আমরা কথা বলে প্রাথমিকভাবে ধারণা করছি সে আত্মহত্যা করেছে। তার শরীরে কোথাও কোনো আঘাতের চিহ্ন নেই। প্রতিবেশীরা হাসপাতালে নেওয়ার সময় বিজয় ধানের জমিতে প্রয়োগ করা বিষপান করেছে বলে তাদের জানায়। পরে সে রাস্তায় মৃত্যুবরণ করে♚ন।”

ওসি আরও বলেন, “বিজয়ের মরদেহ ܫউদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। বিজয়ের পালিত মায়ের সঙ্গে একই এলাকার রতন আলীর পরকীয়া সম্পর্ক ছিল। এ ঘটনায় বিজয়ের জন্মদাতা মা আত্মহত্যার প্রচারণার অভিযোগে তার পালিত মা ও পরকীয়া প্রেমিক রতন আলীকে আসামিকে থানায় মামলা দায়ের করেছেন। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।”

Link copied!