• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি

ফরিদপুরে করা মামলায় দুই দিনের রিমান্ডে বিএনপি নেতা চাঁদ


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ৯, ২০২৩, ০৮:৫২ পিএম
ফরিদপুরে করা মামলায় দুই দিনের রিমান্ডে বিএনপি নেতা চাঁদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির অভিযোগে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে🐬ন ফরিদপুরের আদালত।

রোববার (৯ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে আবু সাঈদ চাঁদকে পুল♓িশি পাহারায় ফরিদপুর চিফ জুডিশিয়াল ১ নম্বর আমলী আদালতে হাজির করা হয়। এ সময় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তার বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড আবেদন করে।

আদালতের বিচারক তরুণ বাছার উভয় পক্ꦕষের আইনজীবীর শুনানী শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর🐈 করেন।

এদিকে মানবিক ജসোসাইটি বাংলাদেশ  নামের একটি সংগঠনের নেতা আতাউর রহমান সালুর অপর একটি মামলায় বিএনপি নেতা আবু সাঈদ চাঁদকে গ্রেপ্তার দেখানো হয়েছে। পরে আবু সাঈদ চাঁদকে ফরিদপুর কারাগারে প্রেরণ করা হয়।

আ♏দালতের পিপি অনিমেষ রায় জানান, আওয়ামী 💛লীগের সভাপতি শামীম হকের করা মামলায় আবু সাঈদ চাঁদকে আদালতে হাজির করা হয়। তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ৫ দিনের রিমান্ড আবদন জানালে বিজ্ঞ আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

গত ১৯ মে রাজশাহী বিএনপির এক🦹 সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকি দেন বিএনপির এই নেতা। এ ঘটনায় গত ২৩ মে ফরিদপুরের চিফ জুডিশিয়াল ম্য♒াজিস্ট্রেট আদালতে ২০ কোটি টাকার মানহানি ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক।

Link copied!