• ঢাকা
  • শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ২ ভাদ্র ১৪৩১, ১১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভোটকেন্দ্রের বাইরে যুবককে মারধর


নেত্রকোণা প্রতিনিধি
প্রকাশিত: মে ২১, ২০২৪, ০৯:৫৫ পিএম
ভোটকেন্দ্রের বাইরে যুবককে মারধর

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে নেত্রকোনার প♈ূর্বধলায় এক ভোটকেন্দ্রের বাইরে রনি খান (২৮) নামের এক যুবককে মারধর করা হয়েছে।

মঙ্গলবার (২১ মে) দুপুর পৌনেᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ ১২টার দিকে নারান্দিয়া ইউনিয়নের শাহবাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে এ ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে নে🍷ত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়।

আহত রনি খান শ্রীপুর উত্তরপাড়া গ্রামের মᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚঞ্জুরুল হকের ছেলে। তিনি দোয়াত-কলম প্রতীꦫকের চেয়ারম্যান প্রার্থী আসাদুজ্জামানের সমর্থক।

ভুক্তভোগী রনি খান অভিযোগ করে বলেন, তিনি দোয়াত-কলম প্রতীকের প্রার্থী আসাদুজ্জামানের সমর্থক। এজন্য প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের প্রার্থী মাসুদুজ্জামান তালুকদার সমর্থক শ্রীপুর গ্রামের হক মিয়া, জয় মিয়া, টিটু মিয়া, রতন মিয়া, মিলন মিয়াসহ স্থানীয় কয়েকজন যুবক তাকে বিভিন্ন হুমকি-ধমকি দিয়ে আসছিলেন। দুপুর পৌনে ১২টার দিকে রনি খান শাহবাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে অবস্থান করছিলেন।
এসময় অভিযুক্তরা লাঠিসোটা নিয়ে তা🐼র ওপর হামলা চালান। এতে রনি খানের মাথায༒় ও শরীরের বিভিন্ন স্থান জখম হয়।

জানতে চাইলে শাহবাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা ও পূর্বধলা সরকারি কলেজের প্রভাষক মোহাম্মদ আলী বলেন, ভোটকেন্দ্রের বাইরে একটু ঝামেলা হয়েছিল। ভেতরে কিছু হয়নি। পরিস্থিতি এখন স্বাভাবি♈ক রয়েছে।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, “ভোটকেন্দ্রের বাইরে রনি খান নামের এ💃ক যুবকের ওপর হামলার বিষয়টি শুনেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!