• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ট্রাকে চাঁদাবাজির অভিযোগে যুবদল নেতাকে পুলিশে দিল সেনাবাহিনী


চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৪, ০৮:৪১ এএম
ট্রাকে চাঁদাবাজির অভিযোগে যুবদল নেতাকে পুলিশে দিল সেনাবাহিনী

চট্টগ্রামে আমদানি করা লোহার স্ক্র্যাপ বহনকারী ট্রাক আটকে চাঁদাবাজির অভিযোꦕগে যুবদলের এক নেতাসহ দুজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে সেনাবাহিনী। এ ঘটনায় থানায় আইনগত ব্য꧋বস্থা প্রক্রিয়াধীন।

শনিবার🍬 (৭ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রামের হালিশহর এল💟াকার ওয়াপদায় এ ঘটনা ঘটে।

আটক ফজলুল করিম চৌধুরী সীতাকুণ্ড উপজেলা যুবদলের আহ্বায়ক।&nb൩sp;

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বন্দর থেকে খালাস করে পোর্ট কানেক্টিং রোড দিয়ে আমদানি করা লোহার স্ক্র্যাপ নিয়ে যাচ্ছিল আবুল খায়ের কোম্পানির (একেএস) একটি ট্রাক। চলন্ত ট্রাকের পিছনে উঠে কিছু পথশিশু ও ছেলে সেখান থেকে লোহার স্ক্র্যাপ রাস্তায় ফেলছিল। ড্রাইভার ও হেলপার বিষয়টি খেয়াল করলে ওয়াপদা এলাকায় থামে তারা। ট্রাক থেকে নেমে তাদের ধরে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সেখানে হাজির হন ফজলুল। পরে 🐷তিনি ড্রাইভারকে আবুল খায়েরের ঊর্ধ্বতন কর্মকর্তাদের এসে তার সঙ্গে কথা বলতে চাপ দেন। কথ𝐆া কাটাকাটির এক পর্যায়ে সেখানে হালিশহর থানার টহল পুলিশ আসে। পুলিশের সঙ্গেও বাগবিতণ্ডায় লিপ্ত হন ফজলুল। একপর্যায়ে পুলিশের পক্ষ থেকে সেনাবাহিনীকে বিষয়টি জানানো হয়। সেনাবাহিনীর একটি দল সেখানে গিয়ে ফজলুলকে আটক করে। পরে তাকেসহ দুইজনকে থানায় নিয়ে যাওয়া হয়।

হালিশহর থানার পরিদর্শক (তদন্ত) মোজাহিদুল ইসলাম বলেন, “স🦹েনাবাহিনীর সদস্য✃রা তাকে থানায় আটক করে দিয়ে গেছে। আমরা তার রাজনৈতিক পরিচয় জানি না। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।”

Link copied!