• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এসি ল্যান্ডের মোবাইল নম্বর ক্লোন করে টাকা দাবি


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০২:১১ পিএম
এসি ল্যান্ডের মোবাইল নম্বর ক্লোন করে টাকা দাবি

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় সহকারী কমিশনারের (𝓰ভূমি) দাপ্তরিক মোবাইল নম্বর ক্লো🐻ন করে ব্যবসায়ীদের কাছে টাকা দাবি করার ঘটনা ঘটেছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে সহকারী ক🌠মিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহামুদুল হাসান সামাজিক যোগাযোগমাধ্যম তার দাপ্তরিক আইডিতে পোস্ট দিয়ে বিষয়টি নিশ্চিত করেন।

এসি ল্যান্ড মাহামুদুল হাসানের ফেস💯বুক পোস্টে উল্লেখ করা হয়েছে—সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানাচ্ছি যে,♌ এসি ল্যান্ড ভাঙ্গার অফিসিয়াল মোবাইল নম্বর ক্লোন করা হয়েছে। বৃহস্পতিবার ক্লোন নম্বর থেকে কল করে এসি ল্যান্ড অফিসের নাম বলে উপজেলার কয়েকটি ইউনিয়নে ব্যবসায়ীদের কাছে বিকাশে টাকা দাবি করা হচ্ছে।  

তিনি আরও উল্লেখ করেন, যাচাই না করে কারও সঙ্গে কোনো লেনদেন না করার অনুরোধ করছি। সেই সঙ্গে এসি ল্যান্ডের না🍬ম বলে কোনো প্রকার অন্যায় আবদার করলে সঙ্গে সঙ্গে জানাবেন পཧ্রত্যাশা করছি।

এ বিষয়ে জানার জন্য এসি ল্যান্ডের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য🅘 নেওয়া সম্ভব হয়নি।

ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আজিম উদ্দিন বলেন, “বৃহস্পতিবার সন্ধ্যা থেকে এসি ল্যান্ডের অফিশিয়াল মোবাইল নম্বরটি ক্লোন করা হয়েছে। পরে এসি ল্যান্ডকে বিষয়টি নিয়ে থানায় কথা বলতে বলেছি। এ ছাড়া সবাইকে সজাগ করতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ-সংক্রান্ত একটি পো🍃স্ট দিতে বলা হয়েছে।”

ইউএনও আজিম উদ্দিন আরও জানান, এর আগে তার নিজের মোবাইল নম্বরসহ ফরিদপুরের জেলা প্রশাসক (ডিসি) ও প্রশাসনের একাধিক কর্মকর্ꦓতার মোবাইল নম্বর ক্লোন করে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছে টাকা দাবির ঘটনা ঘটেছে।

Link copied!