• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পাসপোর্ট দালাল চক্রের ১৬ সদস্য গ্রেপ্তার


নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২২, ০৩:৩০ পিএম
পাসপোর্ট দালাল চক্রের ১৬ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জে পাসপোর্ট দালাল চক্রের ১৬ সদস্য🐬কে গ্রেপ্তার ক‌রে‌ছে জেলা গোয়♕েন্দা পুলিশ ডিবি। সেই সঙ্গে বিপুল পরিমাণ পাসপোর্ট, পাসপোর্ট সংক্রান্ত নথিপত্র, অবৈধ সিল ও নগদ অর্থ জব্দ করা হয়েছে।

বুধবার (১৯ অক্টোবর) দুপুরে নারা🐎য়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কা🤡র্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তাররা হলেন সুমন চক্রবর্তী (৪৩), দীপক রায় (৩৮), সাদ্দাম হোসেন মামুন (২৫), মো. কামাল হোসেন (৩৪), মো. আলমগীর হোসেন (৪৩), মো. ইয়াসিন আরা🐻ফাত (৩২), মো. ইয়াসিন রানা (২৮), আনোয়ার হোসেন (৩৫), হাসিবুল হাসানা শান্ত (২৫), ইমরান হোসেন (২০), রবিউস সানি (২২), মো. গোলাম রাব্বি (২৭), মো. রফিকুল ইসলাম (২৯), সিফাত হাসান (২৯), রাব্বি সালাম লিমন (২৮) ও আল আমিন (৪০)।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আমির খসরু জানান, নারায়ণগঞ্জের এই পাসপোর্ট অফিসের দালাল চক্রের ওপর দীর্ঘদিন ধরেই নজর রাখছিল জেলা গোয়েন্দা পুলিশ। পুলিশ দপ্তর, ব্যাংকসহ সরকারি বিভিন্ন দপ্তরের অফিসিয়াল সিল, ♕রোটারি পাবলিকের জাল কপি ব্যবহার করে পাসপোর্ট তৈরির অফিসিয়াল কার্যক্রম সম্পূর্ণ করতো। গত ১৮ অক্টোবর দুপুরে অভিযান পরিচালনা করে চক্রটির ১৬ জনকে গ্রেপ্তার করা হয়।

আম🐬ির খসরু বলেন, “মূল চক্রটিকেই আমরা গ্রেপ্তার করেছি। এর বাইরে আরও কিছু থাকতে পারে, আমরা ত🌱াদের খুব দ্রুতই আইনের আওতায় আনবো।”

Link copied!