• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বরগুনায় করোনার টিকা সংরক্ষণের ফ্রিজে অগ্নিকাণ্ড


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ৩০, ২০২১, ১০:৫৩ এএম
বরগুনায় করোনার টিকা সংরক্ষণের ফ্রিজে অগ্নিকাণ্ড

বরগুনার সিভিল সার্জনের কার্যালয়ে🦋 করোনার টিকা সংরক্ষণের জন্য রাখা দুটি ডিপ ফ্রিজে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া ফ্রিজ দুটিতে কোনো টিকা না থাকায় বড় কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

শুক্রবার (৩০ জুলাই) সকাল ৬টার দি🍎কে বরগুনার সিভিল সার্জনের কার♔্যালয়ের নতুন ভবনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস।

এ 🦂বিষয়ে বরগুনার ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার মো. খোর্শেদ আলম বলেন, “সকালে সিভিল সার্জনের কার্যালয়ের জানালা দিয়ে ধোঁয়া বের হতে দেখে এক পথচারী ফায়ার সার্ভিসে ফಌোন দেন। পরে সঙ্গে সঙ্গেই ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।”

খোর্শেদ আলম আরও বলেন, “অগ্নিকাণ্ডে করোনাভাইরাসের টিকা সংরক্ষণের জন্য সিভিল সার্জনের কার্যালয়ে থাকা দুটি ডিপ ফ্রিজ পুড়ে গেছ🌟ে। তবে পুড়ে যাওয়া ফ্রিজ দুটিতে কোনো ট🔯িকা ছিল না। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করছি।”

এ বিষয়ে বরগুনার সিভিল সার্জন ডা. মারিয়া হাসান বলেন, “অগ্নিকাণ্ডে করোনা𒆙ভাইরাসের টিকা সংরক্ষণের জন্য রাখা দুটি ডিপ ফ্রিজ পুড়ে গেছে। তবে এই ফ্রিজ দুটিতে কোনো টিকা না থাকায় বড় ক্ষয়কᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ্ষতি হয়নি।” এ অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত করে বের করা হবে বলেও জানান তিনি।

Link copied!