• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


খেলতে গিয়ে পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: জুন ১, ২০২২, ০৯:১৬ পিএম
খেলতে গিয়ে পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু

নোয়াখালীর কবিরহাটে খেলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। মারা যাওয়া দুই শিশু হলো- উপজেলার পদুয়া গ্রামের রশীদের বাপের বাড়ির এবায়েদ উল্যার ছেলে সাইমুন ইসলাম (৩০ মাস) ও এমদাদুল হক সোহেল🐈ের মেয়ে ফারজানা আক্তার রাইছা (১৮ মাস)। রাইছা সম্পর্কে সাইমুনের ফুফাতো বোন। রাইছা মায়ের সঙ্গে নানার বাড়িতে বেড়াতে আসে।

বুধবার (১ জুন) বিকেল ৫টার দিকে উপজেলার নরোত্তপুর ইউনিয়নের ৭নং ওয়ꦿার্ডের পদুয়া গ্রামের রশীদের বাপের বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য আজাদ জানান, বুধবার বিকেলের দিকে দ🔯ুই শিশু এক সঙ্গে বাড়ির উঠানে খেলা করছিল। হঠাৎ পরিবারের সদস্যদের অগোচরে বসতঘরের পাশে থাকা পুকুরের পানিতে পড়ে তারা ডুবে মারা যায়। অনেক্ষণ তাদের দেখতে না পেয়ে পরিবারের সদস্যরা খোঁজ শুরু করেন। আশপাশের বাড়িঘরে সন্ধান করে না পেয়ে বাড়ির লোকজন বসতঘরের পাশে পুকুরে নেমে তাদের সন্ধান করেন। একপর্যায়ে পুকুরের পানিতে দুই শিশুর লাশ ভাসতে দেখে পরিবারের সদস্যরা।  

বিষয়টি নিশ্চিত করে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম ব🧸লেন, “খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষ🔜য়টি খতিয়ে দেখে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।”

Link copied!