• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শ্রীলঙ্কার টি-টোয়েন্টি দলে ফিরলেন হাসারাঙ্গা-রাজাপাকসে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১, ২০২২, ০৮:৪৫ পিএম
শ্রীলঙ্কার টি-টোয়েন্টি দলে ফিরলেন হাসারাঙ্গা-রাজাপাকসে

মাত্রই বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট ಞসিরিজ খেলে দেশে ফিরেছে শ্রীলঙ্কা। প্রথম ম্যাচ ড্র করলেও দ্বিতীয় টেস্ট দাপটের সাথেই জিতে নেয় তারা। এরপরই অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাটিতে সিরিজ।

আগামী ৭ জুন থেকে অজিদের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে লঙ্কানরা। এই সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে দলটি। টি-টোয়েন্টি দলে ফিরেছেন লেগ🍰-স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গা ও উইকেটরক্ষক কাম ব্যা✅টার ভানুকা রাজাপাকসে।

এই বছরের শুরুর দিকে ভারত সফরের জন্য ঘোষিত স্কোয়াডে ছিলেন হাসারাঙ্গা। ওটাই ছিল শ্রীলঙ্কার সীমিত ওভারের শেষ সিরিজ। দলে থাকলেও কোভিড-১৯ পজিটিভ হওয়ার কারণে খেলতে পারেননি তিনি। অন্যদিকে, আনফিট রা༺জাপাকসের ফিটনেস জটিলতায় খেলা হয়নি।

শ্রীলঙ্কার টি-টোয়েন্টি স্কোয়াড: দাসুন শানাকা (অধিনায়ক), পাথুন নিশাঙ্কা, দানুশকা গুনাথিলাকা, কুশল মেন্ডিস, চার🉐িথ আসালাঙ্কা, ভানুকা রাজাপাকসে, নুয়ানিদু ফার্নান্দো, লাহিরু মধুশঙ্ক, ওয়ানিন্দু হাসারাঙ্গা, চামিকা করুনারত্নে, দুষ্মন্ত চামিরা, কাসুন রাজিথা, নুয়ান তুষারা, মাথিশা পাথিরানা, রমেশ মেন্ডিস, মহেশ থিকশানা, প্রবীন জয়াবিক্রমা ও লক্ষ্মণ সান্দাকান।

Link copied!