• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মোসাদ্দেকের ঘূর্ণিতে জিম্বাবুয়ের ব্যাটিং ধস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৩১, ২০২২, ০৬:২৬ পিএম
মোসাদ্দেকের ঘূর্ণিতে জিম্বাবুয়ের ব্যাটিং ধস

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে টসে হেরে বোলিংএ নেমে উড়ন্ত সূচনা করেছে বাংলাদেশ। ইনিংসের প্রথম ওভারে দুই উইকেট নেন মোসা☂দ্দেক হোসাইন। পরে তার দ্বিতীয় ওভারে আউট করেন ক্রেগ আরভিনকে। মোসাদ্দেক তার তৃতীয় ও শেষ ওভারে নেন আরও দুই উইকেট।

শেষ খবর পাওয়া পর্যন্ত ১৩ দশমিক ১ বলে পাঁচ উইকেটে জিম্বাবুয়ের সংগ্রহ ৭৫ রা🏅ন। রায়ান বার্ল ২০ বলে ১৭ এবং সিকান্দার রাজা ৩৯ বলে ৩৯ রান করে ক্রিজে আছেন।

সফরকারীরা প্রথম টি-টোয়েন্টি ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে ১৭ রানে হেরেছে। ওই ম্যাচে স্বাগতিক🌠রা ২০৫ রানের বড় সংগ্রহ করে। সিরিজ বাঁচ🐬ানোর ম্যাচে একাদশে দুটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। স্পিনার নাসুমের জায়গায় আনা হয়েছে শেখ মাহেদিকে ও তাসকিনের জায়গায় হাসান মাহমুদকে।

বাংলাদেশ একাদশ: মুনিম শাহরিয়ার, লিটন দাস, এনামুল হক, নাজমুল শান্ত, ✱আফিফ হোসেন, নুরুল হাসান, মোসাদ্দেক হোসেন, শেখ মেহেদি, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ।

জিম্বাবুয়ে একাদশ: রেগিস চাকাভা, ক্রেগ আরভিন, ওয়েল🍷সি মেধেভেরে, শন উইলিয়ামস, সিকান্দার রাজা, রায়ান বার্ল, মিল্টন শুম্বা, লুক জনজি, ওয়েলিংটন মাসাকাদজা, রিচার্ড এনগ্রাভা, তানাকা চিভাঙ্গা।

Link copied!