• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মেসির উচ্চতা ৬৯ মিটার!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২১, ০৯:৪৯ পিএম
মেসির  উচ্চতা ৬৯ মিটার!

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার সর্বকালের সেরা খেলোয়াড় ও ফুটবল ইতিহাসের সেরাদের একজন লিওনেল মেসি। অজর্নের খাতায় এমন কিছু নেই যে মেসি জিতেননি। এবার সাত বারের ব্যালন ডি'অর জয়ীর প্রতি সম্মান জানিয়েছে মেসির শহর রোজারিও। আর্জেন্টাইন অধিনায়ককে উৎসর্গ করে ৬৯ মিটার লম্বা এক ম্যুরালের উদ্বোধন হয়েছে রোজারিওতে। 

ꦚপেইন্টিংটিতে জাতীয় দলের অধিনায়ক হিসেবে দেখানো হয়েছে মেসিকে। এতে দেখা যায় মেসি ১০ নম্বর জাౠর্সি পড়ে আছেন, ডান হাত দিয়ে বুক স্পর্শ করে রেখেছেন এবং একটি উজ্জ্বল সূর্যের আলো তার মাথার কাছে পড়ছে। 

গ্রাফিতিতে লেখা রয়েছে "ফ্রম আদার গ্যালাক্সি, ফ্রম মাই সিটি"। গ্রাফিতিটি ডিজাইন ও আঁকার দায়িত্ব নিয়েছিলেন স্থানীয় শিল্পী মারলেন জুরিয়াগা এবং লিসান্দ্রো উর্টেগা। ম্যুরালের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য প্রাথমিক বিদ্য𒁃ালয়ের একদল শিশুকে আমন্ত্রণ জানিয়েছিল রোজারিও কর্তৃপক্ষ।

পিএসজির জার্সিতে মেসি 

এই ম্যুরালটি কমন মেসি নামে একটি প্রকল্পের অংশ। যাদের লক্ষ্য 🎃রোজারিওতে জন্ম নেওয়া ফুটবল সুপারস্টারের চিত্রটি শহরের বিল্ডিংয়ে ছড়িয়ে দেওয়া।

𝄹রোজারিও আশেপাশের ক্লাব গ্র্যান্ডোলি𝐆তে প্রথম ফুটবলে পা দিয়েছিলেন মেসি। তারপর ছয় বছর বয়সে নিউওয়েস ওল্ড বয়েজে চলে যান তিনি। বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক শেষ করে বর্তমানে পিএসজিতে খেলছেন মেসি।  

Link copied!