• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অনুশীলনে যোগ দেননি রোনালদো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৫, ২০২২, ০৩:১২ পিএম
অনুশীলনে যোগ দেননি রোনালদো
ছবি সংগৃহীত

আসন্ন নতুন মৌসুমের আগে নিজেদের প্রস্তুত করতে অনুশীলন শুরু করে দিয়েছে ইউরোপের নামি-দামি ক্লাবগুলো। এই তালিকায় যোগ 𒐪হয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডও। তাদের নতুন কোচ এরিক টেন হাগের অধীনে অনুশীলন পর্ব শুরু করেছে রেড ডেভিলরা। কিন্তু দলটির তারকা ফরোয়ার্ড ক্রিশ্চিয়ানো রোনালদো অনুশীলনেꦍ যোগ দেননি।

সোমবার (৪ জুলাই) ওল্ড ট্র্যাফোর্ডের ট্রেনিং সেন্টারে নতুন কোচ টেন হাগের ক🎀াছে ইংল্যান্ডের বাইরের খেলোয়াড়দের রিপোর্ট করার কথা ছিল। তবে সেখানে সব ফুটবলার উপস্থিত থাকলেও ছিলেন না পর্তুগিজ এই তারকা।

এদিকে চ্যাম্পিয়ন্স লিগে খেলার উদ্দেশ্যেই আসন্ন মৌসুমে ক্লাব ছাড়তে অনুরোধ জানিয়েছেন রোনালদো। তার ঠিক একদিন পরই ম্যানইউর অনুশীলনে উপস্থিত হন♔নি রোনালদো। ফলে দলে না থাকায় গুঞ্জন আরও ঢাল-পালা গজাতে শুরু করেছে।

প্রশ্ন দেখা ꦑ𝓰দেয়, কেন রোনালদো অনুশীলনে যোগ দেননি? কেন তিনি কোচের কাছেও রিপোর্ট করেননি? তাহলে কী সত্যি সত্যি ম্যানইউ ছেড়ে দিচ্ছেন তিনি? ম্যানইউও তাকে ক্লাব ছাড়ার অনুমতি দিয়ে দিয়েছেন?

এসব 🗹প্রশ্নের উত্তর জানা গেছে অবশেষে। অফিসিয়ালি ম্যানইউ ক্লাব কর্তৃপক্ষকে জানিয়েছেন, পারিবারিক কারণে ম্যানইউর প্রি-সিজন ট্রেনিংয়ে অংশ নিতে পারছেন না তিনি। ক্লাবও তাকে এ বিষয়ে অনুমতি প্রদান করেছে।

মৌসুম শুরুর আগে প্রস্তুতিমূলক ম্যাচ খেলতে ম্যানইউ থাইল্যান্ড এবং অস্ট্রেলিয়া সফর করবে। আগাম🍒ী শুক্রবার এই দুটি দেশের উদ্দেশ্যে বিমানে উঠবে ম্যানইউর ফুটবলাররা।

এদিকে ম্যানইউ ছাড়ার জন্য রোনালদোর আনুষ্ঠানিক আবেদনে খুব বেশি সাড়া দিচ্ছে না ম্যানইউ। তারা সরাসরি জানিয়েছে, রোনালদো নট ফর সেল। তাদের জন্য আগামী মৌসুমে রোনালদোকে খুব প্রয়োজন। এসব কারণে এই পর্তুগিজ তারকাকে ছাড়তে নারাজ ম্যানইউ কর্মকর্তারা। তবে শেষ পর্যন্ত রোনালদো ম্যানচেস্টারে থাকেন কিনা সেটাই এখন দেখার বিষ🤡য়। 

Link copied!