• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কেন উইলিয়ামসনকে ছাড়াই নিউজিল্যান্ডের কেন্দ্রীয় চুক্তি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১১, ২০২৪, ০৫:২৮ পিএম
কেন উইলিয়ামসনকে ছাড়াই নিউজিল্যান্ডের কেন্দ্রীয় চুক্তি
কেন উইলিয়ামসন । ছবি : সংগৃহীত

সাম্প্🐲রতিক সময়টা নিউজিল্যান্ড ক্রিকেট দলের জন্য খুব ভালো যাচ্ছে না। সদ্যসমাপ্ত বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকেই ছিটকে যেতে হয়েছে তাদের। এমন আবহে আসন্ন মৌসুমে নিউজিল্যান্ড বোর্ডের তরফে কেন্দ্রীয় চুক্তি প্রকাশ্যে আনা হয়েছে। চুক্তিতে বেশ কিছু রদবদল করা হয়েছে। আর ক্যারিয়ারে প্রথমবার চুক্তিতে জায়গা পেয়েছেন ব্যাটিং অলরাউন্ডার রাচিন রবীন্দ্র। চুক্তি থেকে বাদ পড়েছেন চারজন ওয়াগনার, লকি ফার্গুসন, অ্যাডাম ও  ব্লেয়ার ⛄টিকনার।

প্রথমবার চুক্তির প꧟্রস্তাব পেয়েছেন তিন পেসার বেন সিয়ার্স, উইল ও’রোক ও জ্যাকব ডাফি। সাদা বলের ফরম্যাটের অধিনায়ক কেন উইলিয়ামসন ও পেসার লকি ফার্গুসন আগেই জানিয়েছিলেন, তারা এই চুক্তিতে নিজেদের রাখতে চান না। ফলে তাদের নয়া চুক্তিতে স্বাভাবিকভাবেই রাখা হয়নি। কেন উইলিয়ামসনকে ‘ক্যাজুয়াল প্লেযﷺ়িং কন্ট্রাক্ট’ অর্থাৎ ম্যাচভিত্তিক চুক্তিতে রাখা হয়েছে।

আগামী মৌ༺সুমে আফগানিস্তানের বিপক্ষে টেস্টের পাশাপাশি ভারত ও শ্রীলঙ্কা সফরে টেস্ট খেলবে নিউজিল্যান্ড দল।

কেন্দ্রীয় চুক্তিবদ্ধ ক্রিকেটাররা: ফিন অ্যালেন, ডেভন কনওয়ে, টম ব্লান্ডেল, মাইকেল ব্রেসওয়েল, মার্ক চাপম্যান, জ্যাকব ডাফি(নয়া চুক্তিবদ্ধ ), ম্যাট হেনরি, কাইল জ𒉰েমিসন, টম ল্যাথাম, ড্যারিল মিচেল, হেনরি নিকোলস, উইল ও’রোক(নতুন চুক্তিবদ্ধ ), আজাজ প্যাটেল(চুক্তিতে ফিরে এসেছেন), গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র(নয়া চুক্তিবদ্ধ), মিচেল স্যান্টনার, বেন সিয়ার্স(নয়া চুক্তিবদ্ধ ), ইশ সোধি, টিম সাউদি এবং উইল ইয়াং।

Link copied!