• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


১৭ মাস পর ফের আর্জেন্টিনা দলে দিবালা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০১:৫১ পিএম
১৭ মাস পর ফের আর্জেন্টিনা দলে দিবালা
দিবালা। ছবি: সংগৃহীত

কোপা আমেরিকা ফুটবল﷽ আসরের ফাইনালে খেলার সময় চোট পেয়েছিলেন লিওনেল মেসি। সেই চোট কাটিয়ে এখনও পুরোপুরি ফিট হতে পারেননি তিনি। তাই মেসিকে ছাড়াই বিশ্বকাপ বাছাইয়ের আসন্ন দুই ম্যাচ🐬ের জন্য কদিন আগে দল ঘোষণা করেছে আর্জেন্টিনা।

মেসির বদলি হিসেবে এবার নতুন করে তারকা স্ট্রাইকার পাওলো দিবালাকে দলে অন্তর্ভুক্ত করেছেন কোচ লিওনেল স্কালোনি। ཧরোমা ফরোয়ার্ড দিবালা ২০২৩ সালের মার্চের পর থেকে কোনো আন্তর্জাতিক ম্যাচ খেলেননি।

মেসির অনুপস্থিতিতে ১৭ মাস পর আবারও জাতীয় দলে ফেরার সুযোগ পেলেন দিবালা। মেসি ছাড়াও 💎অভিজ্ঞ উইঙ্গার এ্যাঞ্জেল ডি মারিয়া আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নেওয়ায় তাকেও দলে পাচ্ছে না স্কালোনি।

এই মুহূর্তে দক্ষিণ আমেরিকান অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের টেবিলের শীর্ষে রয়েছে আর্জেন্টিনা। ১০ দলের এই বাছাইপর্ব থেকে ছয়টি দল সরাসরি ২০২৬ বিশ্বকাপে খেলার সুযোগ পাবে। আগামী ৬ সেপ্টেম্বর চিলি ও চারদিন পর কলম্বিয়ার মুখোমুখি হবে 🐟স্কালোনꦜির দল।

 আর্জেন্টিনার স্কোয়াড- গোলরক্ষক: এমিলিয়ানো মার্টিনেজ, হুয়ান মুসো, জেরোনিমো রুলি, ওয়াল্টার বেনিটেজ, ডিফেন্ডার: গনজালো মনটিয়েল, নাহুয়েল মোলিনা, লিওনার্দো বালেরডি, ক্রিস্টিয়ান র𒁏োমেরো, জারমান পেজ্জেলা, নিকোলাস ওটামেন্ডি, লিসান্দ্রো মার্টিনেজ, নিকোলাস টাগলিয়াফি💮কো, ভ্যালেন্টিন বারকো, মিডফিল্ডার: গুইডো রড্রিগুয়েজ, লিনড্রো পারেদেস, এ্যালক্সিস ম্যাক এ্যালিস্টার, রদ্রিগো ডি পল, এজেকুয়েল ফার্নান্দেজ, এনজো ফার্নান্দেজ, গিওভানি লো সেলসো, ফরোয়ার্ড: আলেহান্দ্রো গারাঞ্চো, নিকোলাস গনজালেজ, লাউতারো মার্টিনেজ, ভ্যালেন্টিন কারবোনি, জুলিয়ান আলভারেজ, গুইলিয়ানো সিমিওনে, ভ্যালেন্টিন কাস্তেলানোস, মাটিয়াস সুলে, পাওলো দিবালা।

Link copied!