• ঢাকা
  • বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪, ২৭ ভাদ্র ১৪৩১, ৬ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কোহলির বারের বিরুদ্ধে পুলিশের মামলা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৯, ২০২৪, ০৩:৪৬ পিএম
কোহলির বারের বিরুদ্ধে পুলিশের মামলা

টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের আনন্দে মজে থাকার কথা, উটকো ঝামেলায় পড়তে যাচ্ছেন বিরাট কোহলি। আইনি ঝামেলায় পড়েছে ভারতীয় ব্যাটসম্যানের পানশালা। রাতে নির্ধারিত সময়ের পরও কার্যক্রম চালু রাখায় কোহলির ‘ওয়ান৮ কমিউন’ পানশালার বিরুদ্ধে বেঙ্গালুরুর পুলিশ মামলা করেছে বলে মঙ্গলবার (৭ জুলাই) জানিয়েছে ইন্ডিয়া টুডে, ইকোনমিক টাইমসসহ কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যম।
পুলিশ বলছে, রাত ১টা পর্যন্ত পানশালা খোলা রাখার অনুমতি আছে। তবে ওই পানশালা খোলা ছিল রাত দেড়টা পর্যন্ত। জোরে গান বাজানোর অভিযোগও উঠেছে এই পানশালার বিরুদ্ধে।
বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়াম সংলগ্ন এলাকার আরও অনেক পানশালার বিরুদ্ধেও একই অভিযোগ উঠেছে। গꦜভীর রাতে গানের শব্দ ভেসে আসায় পুলিশের কাছে অভিযোগ আসে। এর পরই অভিযানে যায় পুলিশ।

Virat Kohli and Anushka Sharma

পুলিশের এক কর্মকর্তা বলেন, “রাতে উচ্চস্বরে গান বাজানো নিয়ে অভিযোগ পেয়েছি, তার ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। প্রয়োজন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ করা হবে।”
গত বছর ডিসেম্বরে বেঙ্গালুরুতে কোহলির এই পানশালাটি চালু হয়। দিল্লি, মুম্বাই, পুনে এবং কলকাতায় এর শাখা আছে।
এর আগে গত বছর বিতর্কে জড়িয়েছিল কোহলির মুম্বাইয়ের পানশালা। ‘ভেশতি’ নামের একটি বিশেষ দক্ষিণি পোশাক পরার জন্য তাকে সেখানে ঢুকতে দেওয়া হয়নি বলে অভিযোগ করেছিলেন তামিলনাড়ুর এক ব্যক্তি।  
টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পর এখন যুক্তরাজ্যের লন্ডনে স্ত্রী-সন্তানদের নিয়ে সময় কা🐻টাচ্ছেন বিরাট। শোনা যাচ্ছে, সেখানেই তিনি স্থায়ী হওয়ার চিন্তা করছেন।

Link copied!