• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিশ্বকাপের আগ মুহূর্তে দায়িত্ব ছাড়লেন ক্লুজনার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৭, ২০২২, ০৫:৩০ পিএম
বিশ্বকাপের আগ মুহূর্তে দায়িত্ব ছাড়লেন ক্লুজনার

টি-টোয়েন্টি বিশ্বকাপ মাঠে গড়াতে আর ১০ দিনও বাকি নেই। এমন সময়ই জিম্বাবুয়ে ক্রিকেটের সঙ্গে সম্পর্ক ছেদ করেছেন দেশটির ব্যাট💧িং কোচ ল্যান্স ক্লুজনার। অন্য জায়গায় কোচিং করাবেন, এমন চিন্তাভাবনা থেকেই দায়িত্ব ছেড়েছেন এই প্রোটিয়া।

দায়িত্ব ছাড়ার পর অবশ্য কোনো কথা বলেননি ল্যান্স ক্💯লুজনার। বিষয়টি নিয়ে বিবৃতিতে দিয়েছে জিম্বাবুয়ে🌌 ক্রিকেট। সেখানেই জানানো হয়েছে, অন্য জায়গায় কোচিং করাবেন বলে দায়িত্ব ছেড়েছেন তিনি।

বিবৃতিতে ক্লুজনারকে ধন্যবাদ জানিয়েছেন ক্রিকেট জিম্বাবুয়ের ব্যবস্থাপনা পরিচালক ꦫগিভমোর ম্যাকোনি। তিনি বলেন, “আমরা ক্লু🦂জনারের কাছে কৃতজ্ঞ। আমাদেরকে বিশ্বকাপের মূল পর্বের যোগ্যতা পাইয়ে দেওয়ার জন্য ধন্যবাদ।”

জিম্বাবুয়ের ব্যাটিং কোচের দায়িত্ব নেওয়ার আগে আফগানিস্তান জাতীয় দলে💧র হেড কোচের দায়িত্ব পালন করেছিলেন ক্লুজনার। ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর এই দায়িত্ব ছাড়েন। এর আগে ২০১৬-১৮ সালে জিম্বাবুไয়ের ব্যাটিং কোচের পদ সামলেছেন এই প্রোটিয়া।

ধারণা করা হচ্ছে, নিজ দেশের নতুন ফ্রাঞ্চাইজি লিগে♚ কোচিং করাবেন ক্লুজনার। ডারবান সুপার জায়ান্টস🥃ের হেড কোচ হিসেবে তার নাম উচ্চারিত হচ্ছে।

Link copied!