• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সহসাই মাঠে ফেরা হচ্ছে না হালান্ডের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৪, ০৪:৩২ পিএম
সহসাই মাঠে ফেরা হচ্ছে না হালান্ডের
আর্লিং হালান্ড। ছবি: সংগৃহীত

নরওয়ের ফুটবল তারকা আর্লিং হালান্ডের জন্য খারাপ খবর। পায়ের ইনজুরির কার🧜ণে চলতি জানুয়ারি মাস পর্যন্ত মাঠের বাইরে থাকতে হবে ম্যানচেস্টার সিটির ফরোয়ার্ড হাꦯলান্ডকে। যে কারণে শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগের খেলায় নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষেও একাদশে ছিলেন না এই তারকা ফুটবলার।

এ নিয়ে টানা ৯টি ম্যাচ মাঠের বাইরে থাকলেন হালান্ড। গেল বছরের ডিসেম্বরে প্রিমিয়ার লিগের খেলায় অ্যাস্টন ভিলার বিপক্ষে খেলতে নেমে পায়ের ইনজুরিতে পড়েন তিনি। এরপর থেকে আর মাঠে ফিরতে পারেননি হালা♍ন্ড।

সিটির ম্যানেজার গার্দিওলা আশা করছেন, আগামী সপ্তাতে আবুধাবিতে দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন হালান্ড। এ বিষয়ে গার্দিওলা বলেন, ‘এটা হাড়ের সমস্যা। এই সমস্যা থেকে 🐻মুক্তি পেতে সময়ের প্রয়োজন। ডাক্তাররা আরও এক সপ্তাহের জন্য খেলা বন্ধ রাখার পরামর্শ দিয়েছেন। আশা করি, সে এই মাসের শেষে খেলার জন্য প্রস্তুত হবে। যদিও আমরা দ্রুতই তার মাঠে ফেরার প্রত্যাশা করেছিলাম।’

ইনজুরি সেরে না উঠায় ম্যানসিটির আরও দুটি ম্যাচ মিস করবেন হালান্ড। আগামী ২৬ জানুয়ারি এফএ কাপের চতুর্থ র♋াউন্ডের খেলায় টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে মাঠে নামবে ম্যানসিটি। এরপর ৩১ জানুয়ারি লিগ খেলায় অ্যাওয়ে ম্যাচে বার্নলির মুখোমুখি হবে গার্দিওলার দল। এই দুই ম্যাচেও ✨খেলতে পারবেন না হালান্ড।

চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে সর্বোচ্চ ১৪ গোলের রেকর্ড লিভারপুলের মোহাম্মদ সালাহ ও হালান্ডের। এই মৌসুমে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে সালাহর লিভারপুল। টেবিলের তৃতীয় স্থানে রয়েছে ম্যানসিটি।
 

Link copied!