• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রোনালদোর মাইল ফলক রাতে আল নাসরের জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৩, ০৩:৫৮ পিএম
রোনালদোর মাইল ফলক রাতে আল নাসরের জয়
আল নাসর ফুটবল দল।ছবি: সংগৃহীত

চলতি মৌসুমে আল নাসরে❀র শুরুটা ভালো হয়নি। তবে অবশেষে ছ𒀰ন্দে ফিরেছে দলটি। ছন্দে ফিরেছেন দলটির প্রধান তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। প্রথম দুই ম্যাচে হারের পর পরের তিন ম্যাচে টানা জয় পেয়েছে ক্লাবটি। আল-হাজমের বিপক্ষে ৫-১ গোলের জয় পেয়েছে আল নাসর। এই ম্যাচে একটি গোলও করেছেন সী আর সেভেন। এই গোলের সুবাদে নতুন মাইল ফল স্পর্শ করলেন পর্তুগীজ এই তারকা। পেশাদার ক্যারিয়ারের ৮৫০তম গোল পূর্ণ করেছেন রোনালদো।

আল-হাজমের মাᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚঠে আক্রমণাত্মক ফুটবল উপহার দেয়🌸া আল নাসর গোলের দেখা পায় ম্যাচের ৩৩তম মিনিটে। রোনালদোর অ্যাসিস্ট থেকে গোল করে দলকে এগিয়ে দেন সৌদি উইঙ্গার আব্দুলরাহমান গারিব। অবশ্য এর আগেই গোল পেতে পারত আল নাসর। যদি না ২৩ মিনিটের সময় রোনালদোর শট ঠেকিয়ে দিতে না পারতেন আল-হাজমের গোলরক্ষক।

প্রথমার্ধের যো🌊গ করা সময়ের ৮ম মিনিটের সময় ব্যবধান দ্বিগুণ করেন আব্দুল্লাহ আল-খাইবারি। কর্নার থেকে পাওয়া বলে জোরাল শটে গোল করেন তিꦅনি।

বিরতি থেকে ফিরেই এক গোল শোধ করে আল-হাজম। দূরপাল্লার শটে দারুণ এক গোল করেন মুহাম্মেদ বাদামোসি। ৫৭ মিনিটে ফের ⛎গোলের দেখা পায় আল নাসর। এই গোলের পেছনಞেও আছে রোনলাদোর অবদান। মার্সেলো ব্রোজোভিচের সঙ্গে ওয়ানটু খেলে বল নিয়ে ডি-বক্সে ঢুকে পড়েন সিআরসেভেন। এরপর পাস বাড়ান ফাকায় দাঁড়িয়ে থাকা ওতাভিওকে। প্লেসিং শটে বল জালে জড়ান রোনালদোর স্বদেশি এই তারকা।

গোল করার পর উচ্ছ্বসিত রোনালদো। ছবি : সংগৃহীত

দুই ♛গোলে অবদান রাখা রোনালদোও অবশ্য গোলশূন্য থাকেননি। ডি-বক্সে পাস খেলতে খেলতে গারিবের পা থেকে বল পান ফাকায় দাঁড়ানো রোনালদো। জোরাল 🧜শটে বল জালে জড়ান পর্তুগিজ মহাতারকা। এটি তার ক্যারিয়ারের ৮৫০তম গোল। চলতি মৌসুমে দারুণ ফর্মে থাকা রোনালদো ৪ ম্যাচে ৬ গোল ও ৪ অ্যাসিস্ট করেছেন।

ম্যাচ জুড়ে দারুণ খেলেছেন সদ্য যোগ দেয়া সাদিও মানে। বেশ কয়েকবার গোল পেতে গিয়েও পাওয়া হয়নি সেনেগালিজ তারকার। অবশেষে কাঙ্ক্ষিত গোলের দেখা পান তিনি। রোনালদোর পাস থেকে গারিব বাড়ানো বল খুঁজে নেয় বাঁ প্রান্তে থাকা মানেকে। গোলরক্ষককে পরাস্ত করে প্𒆙লেসিং শটে দূরের পোস্টে পাঠান তিনি। 

এই জয়ে পাঁচ ম্যাচে ৩ জয়ে ৯ পয়েন্ট নিয়ে ৬ নম্বরে উঠে ♊এসেছে আল নাসর। ৫ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে শীর্ষে আল-হিꦛলাল।

এদিকে, এই ম্যাচে ক্যারিয়ারের ৮৫০তম গোল করেছেন রোনালদো। বর্তমানে যারা খেলছেন, তাদের মধ্যে রোনালদোর কাছাকাছি আছেন কেবল লিওনেল মেসি। আর্জেন্টাইন অধিনায়কের গোলসংখ্যা ৮১৮। আল হাজমের মাঠে পাওয়া এ জয়ে রোনালদো শুধু গোলই করেননি, দুটি গোলে তিনি সহায়তাও করেছ♛েন।

মাইলফলকꦑ–ছোঁয়া গোলের পর সামাজিক যোগাযোগমাধ্যমে বার্তাও দিয়েছেন রোনালদো। তিনি বলছেন,  “আরও একটি দলীয় পারফরম্যান্স। আমরা উন্নতি করছি। এগিয়ে চলো আল নাসর।” এরপর নিজের মাইলফলক নিয়ে রো𝔉নালদো আরও বলেছেন,  “ক্যারিয়ারের ৮৫০তম গোল এবং আরও আসছে।”

Link copied!